Bangla Serial

পর্দার প্রেম গড়াল বাস্তবে! পুতুলের সঙ্গেই প্রেম করছে তীর্থ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীতমা এবং রাজার ছবি

জি বাংলার (Zee Bangla) বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। ধারাবাহিকটি শুরু থেকেই মন ছুঁয়ে গেছে বাড়ির গৃহিণীদের। বিয়ের পর মেয়েদের জীবন, ইচ্ছা নিয়ে তৈরি এই ধারাবাহিকের ভিন্ন স্বাদের গল্প পর্দায় বেশ প্রশংসা পেয়েছিল দর্শক মহলে। শুরু থেকে এখনও ধারাবাহিকটি স্লট লিডে আসতে ব্যর্থ হলেও ধারাবাহিকের কাহিনীর দৌলতে বারবার চর্চায় এসেছে ধারাবাহিকটি।

এই ধারাবাহিকেরই প্রধান গুরুত্বপুর্ণ চরিত্রগুলির মধ্যে একটি পুতুল। তথাকথিতভাবে মানসিকভাবে প্রতিবন্ধী হলেও এই বাস্তব জ্ঞান, বুদ্ধি সবেতেই অসাধারণ পুতুল। শুরু থেকেই এই চরিত্রটি পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। নিজের বাড়িতে তাকে সর্বদাই তাচ্ছিল্য করেছে তার দাদা এবং ভাইয়েরা। দিদির দিকে কখনও ফিরেও তাকায়নি তারা। তবে সব কিছুরই পরেও নিজের ভাইদের প্রতি সর্বদা স্নেহশীল ছিল পুতুল। শ্বশুরবাড়িতে আসার পর যখন বারবার হেনস্থার শিকার হচ্ছিল শিমুল তখন তার হাতটা শক্ত করে ধরে রেখেছিল তার পুতুল দি।

পুতুলের জীবনে নতুন দিশা হয়ে সামনে এসেছেন তীর্থ স্যার

যদিও কথায় বলে ভালো মানুষের সঙ্গে দেরিতে হয়েও ভালোই হয়। পুতুলের ক্ষেত্রেও ঘটেছে সেটাই। পুতুলের জীবনে এসেছে তার স্যার তীর্থ। পুতুলকে বিয়ে করে তার জীবনটাকে একেবারে অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে সে। নিজের বউদি হোক বা নিজের শ্বশুরবাড়ির লোকজন কাউকেই পুতুলের ওপর কোন অত্যাচার করতে দেয়নি তীর্থ। বউদের সঙ্গে সবসময় একজন প্রকৃত স্বামীর মতো পাশে থেকেছে সে। ছায়ায় মতো পাশে থেকে স্বামীকে নিজের পাশে পেয়েছে পুতুল।

যদিও বিয়ের পরেও পুতুলের জীবনে সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে তার তীর্থর বউদি রঞ্জা। কিন্তু বউদিকেও উচিত শিক্ষা দিতে পিছুনা হয়নি তীর্থ। স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে রঞ্জা যদি এইভাবেই বারবার পুতুলকে অপমান করতে থাকে এইভাবে তার সঙ্গে পুতুলের সম্পর্কে আসতে থাকেন তাহলে পুতুলকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যাবে সে। ধারাবাহিকে যেখানে সকল পুরুষ চরিত্রই খারাপ দেখানো হয়েছে সেখানে তীর্থ মতো একটি ভালো চরিত্র শুরু থেকেই ভালোবাসা পেয়েছে দর্শকদের। নিজের স্ত্রীর সমস্যাকে দূরে সরিয়ে রেখে স্ত্রীকে যোগ্য সম্মান এবং মর্যাদা সবটাই দিয়েছে তীর্থ।

আরও পড়ুন: মহা পাল্টিবাজ শাশুড়ি! কোর্টে পলাশের সাজানো সাক্ষী ধরা পড়তেই পার্টি খেল মধুবালা দেবী! শাশুড়িকে কী ফের ক্ষমা করবে শিমুল?

বাস্তবেও প্রেম করছেন রাজা ঘোষ এবং শ্রীতমা ভট্টাচার্য

ধারাবাহিকে তীর্থর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাজা ঘোষ এবং পুতুলের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। ধারাবাহিকে শিমুল এবং পরাগ মূল নায়ক নায়িকা হলেও তাদের জুটির থেকেই পর্দায় অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে পুতুল এবং তীর্থর জুটি। তবে এবার শোনা যাচ্ছে অন্য খবর। জানা যাচ্ছে ধারাবাহিকের সম্পর্ক রূপ নিয়েছে বাস্তবেও। বাস্তবেও নাকি প্রেম করছেন পুতুল তীর্থ ওরফে শ্রীতমা এবং রাজা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটির দেখা গেছে একসঙ্গে শুয়ে আছেন দুজনে। মুখে ভালোবাসার আভা। তাছাড়াও একসঙ্গে ভিডিও, ঘুরতে যাওয়া সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। ছবিটি দেখে অনেকেই আন্দাজ করেছেন বাস্তবেও প্রেম করছেন পুতুল তীর্থ। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি দেখা মাত্র বিষয় খুশি হয়েছেন এই দুই তারকার ভক্তরা। আপনাদের কি মনে হয় বাস্তবেও কি প্রেম করছেন শ্রীতমা এবং রাজা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।