Bangla SerialEntertainment

পর্ণার পাতা ফাঁ’দে পা দিল ঘোতন! কৃষ্ণা ঘটকের কথায় ঘোতনকে ধ’রা’র প্ল্যা’ন সফল দা’বাং পর্ণার!

Neem Phooler Madhu Today’s Episode: বর্তমানে বেশ কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ধারাবাহিকের একের পর এক নতুন নতুন চমক দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে দর্শকদের। পর্ণার মেয়ে হওয়া, ঈশার ফিরে আসা, মন্ত্রী সুকুমার ঘোষের সঙ্গে ঈশার বিয়ে, পর্ণা আর সৃজনের জীবনে সুইটির আগমন, সব মিলিয়ে একের পর এক অবিশ্বাস্যকর মো’ড় আসছে ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন চমক। ডাকাতির দোষে গ্রেফতার হয়েছে বুবাই। পর্ণা বুবাইকে বুঝিয়ে তাঁর থেকে সত্যি জানার চেষ্টা করেলেও ছোট বোন পুঁটির কথা ভেবে কারুর সামনেই মুখ খোলেনি বুবাই। যদিও পুঁটির থেকে পর্ণা জানতে পারে মৌমিতা বুবাইকে ঘোতনের কাছে পাঠিয়েছিল সেন্ট আর ফোন আনার জন্য। সেই সূত্র ধরেই পর্ণারা পুলিশ সহ পৌছায় ঘোতনের বাড়ি। সেখানে গিয়ে ঘোতনকে না পেলেও ঘোতন যে বিয়ে করতে চায় সেটা ভালোই বুঝে যায় পর্ণা।

নিম ফুলের মধু আজকের পর্ব ১ মে (Neem Phooler Madhu Today’s Episode 1 May):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা যাচ্ছে ঘোতনকে সকলের সামনে আনার জন্য দারুণ পরিকল্পনা বের করে পর্ণা। সে মন্টু ঘটকের কাছ থেকে জেনেছে বিয়ে করার জন্য মেয়ে পাচ্ছে না ঘোতন। তাই পর্ণা কৃষ্ণাকে বলে ঘটক সাজতে। প্রথমে পর্ণার কথায় একেবারেই রাজি হয়নি কৃষ্ণা। কিন্তু পরে বুবাইয়ের কথা ভেবেই ঘটক সাজতে রাজি হয়ে যায় সে।

কৃষ্ণা ললিতাকে বলে একটা পান এনে দিতে। ললিতা পান এনে দেওয়ার পর সেটা মুখে দিয়েই কৃষ্ণা ফোন করে ঘোতনের মাকে। কৃষ্ণা ঘোতনের মাকে বলে তিনি মন্টু ঘটকের থেকে শুনেছেন ঘোতনের একটা পাত্রী চাই। তাই তিনি ফোন করেছেন, তাঁর কাছে পাত্রী আছে। তাঁরা চাইলে তিনি গিয়ে কথা বলবেন। কথাটা শুনে আনন্দে মন লাফিয়ে ওঠে ঘোতনের মায়ের।

ঘোতনের মা সরস্বতী কৃষ্ণাকে বলে তাঁদের বাড়িতে এসে কথা বলতে। পরেরদিন পর্ণার পরিকল্পনা অনুযায়ী ঘটক সেজে ঘোতনের বাড়িতে গিয়ে বিয়ের কথা বলে কৃষ্ণা। কিন্তু ঘোতনের মা জানায় তাঁর ছেলে পুলিশের ঝামেলায় ফেঁ’সে আছে তাই সে এখন মেয়ে দেখতে যাবে না। কথাটা শুনে নিরাশ হয়ে ফিরে আসে কৃষ্ণা। ওদিকে ঘোতনের মা ঘোতনকে ফোন করে সবটা বললে ঘোতন জানিয়ে দেয় সে মেয়ে দেখতে যাবে। পর্ণারা দত্ত বাড়িতে ফেরার কিছুখন পরই ফোন বাজতে থাকে কৃষ্ণার। তবে কি পর্ণার পরিকল্পনা অনুযায়ী এবার ধরা পড়বে ঘোতন নাকি ঈশা ঘোতনকে বাঁচাতে নাড়বে কলকাঠি, আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।