Bangla Serial

জ’মজ’মাট পর্ব ফুলকিতে! ফুচকা খাইয়ে শালিনীকে জ’ব্দ করল ফুলকি! এপিসোড মি’স করবেন না

জি বাংলার (Zee Bengla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। বর্তমানে ফুলকির জনপ্রিয়তা শিখরে। চলতি সপ্তাহে নিম ফুলের মধুকে (Neem Phooler Madhu) হা’ড্ডা’হা’ড্ডি ট’ক্কর দিয়ে যৌথভাবে টপার স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। বরাবরই টিআরপি তালিকায় প্রথম তিনের মধ্যে থাকে রোহিত-ফুলকির খু’নসু’টির গল্প।

‘ফুলকি’ ধারাবাহিকে এই মুহূর্তে ফুলকি আর শালিনীর মধ্যে চলছে জোর ট’ক্ক’র। রোহিতকে নিয়ে টানাটানি করছে দুজন। তাকে জি’তে নিতে ব’দ্ধপরিকর প্রাক্তন ও বর্তমানে।। শালিনীকে জ’ব্দ করতে মাঝে মাঝে উ’দ্ভট সব পরিকল্পনা করে ফুলকি। এই যেমন অন্তিম পর্বে, ঝাল ফুচকা খাওয়ার প্রতিযোগিতা করে রোহিতের প্রতি ভা’লোবাসা প্রমাণ করতে উঠেপড়ে লাগে দুজন।

রোহিতের বারণে কর্ণপাত করেনি কেউ। এদিকে এত ঝাল খেয়েও নিজেকে প্রমাণ করতে বদ্ধপরিকর শালিনী। ঝালে হাঁ’সফাঁ’স করছে সে। কিন্তু ফুলকির কাছে ন’ত হবে না। শেষে শালিনীর অবস্থা দেখে টক জল খেতে বলে ফুলকি। বলে “ঠিকাছে ঠিকাছে! আমি হারলাম আর তুমি জিতলে…”।

শালিনীর এই অবস্থা দেখে রোহিত আইসক্রিম নিয়ে আসে। শালিনীর প্রতি রোহিতের যত্ন দেখে মে’জাজ সপ্তমে উঠে যায় ফুলকির। বুঝতে পারে তাঁর স্যার শালিনীকে ভালোবাসে। এদিকে শালিনীও ফুলকির উপর রে’গে গিয়ে ফুঁসতে থাকে। বলে এই ফুলকি খুব উড়ছে। একে একদিন জ’ব্দ করতে হবে।

আরও পড়ুন: ‘এখন বুঝতে পারছি মহিলাদের উপর কতটা চাপ থাকে!’ বাস্তব জীবনে বউরানী হলে কী করতেন কৌশিক চক্রবর্তী?

এদিকে শালিনীর প্রতি রোহিতকে যত্নশীল দেখে মুখ’ভা’র করে থাকে। রোহিত ফুলকিকে বলে যত আ’জগুবি বুদ্ধি তার মাথায়। শুনে ফুলকির অভিমান দ্বিগুণ বেড়ে যায়। সে ঠিক করে সে না খেয়ে রোহিতকে অস্বস্তিতে ফেলবে। কিন্তু রোহিত ফুলকিকে ‘খেয়ে নাও’ ছাড়া আর কিছুই বলে না। ফুলকিও মনে মনে ভাবে বারবার জো’ড়াজু’ড়ি না করে তো হাতে করে খাইয়ে দিতে পারত

Piya Chanda