Entertainment

চ’মকে দেওয়া টিআরপি আসছে আগামীকাল! কে হতে চলেছে এই সপ্তাহের টপার? জেনে নিন আগাম

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha), চ্যানেলের ধারাবাহিকগুলি অপেক্ষা করে থাকে সপ্তাহের এই টিআরপি তালিকার জন্য। বর্তমানে এই তালিকায় ভাগ্য নির্ধারণ করে ধারাবাহিকগুলির। তবে শুরুতেই এই সপ্তাহের টিআরপি তালিকায় থাকবে বিশেষ বিশেষ চমক। সকলের মনেই একটাই প্রশ্ন কে হবে এবার টপার? ফুলকি না পর্ণা? জগদ্ধাত্রী কি ফিরে পেতে পারবে তাদের পুরোনো টপারের স্থান?

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেরও টিআরপি তালিকাতেও থাকছে বিশেষ বিশেষ চমক। গত সপ্তাহেই স্টার জলসায় এসেছে লীনা গঙ্গোপাধ্যায়ের রচিত এবং ম্যাজিক মোমেন্টসের প্রযোজিত নতুন ধারাবাহিক রোশনাই। ধারাবাহিকটি নিয়েই বিশেষ উত্তেজনা বারবার দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। ফলেই সকলেই জানতে ইচ্ছুক টিআরপি তালিকায় কেমন ফল করবে রোশনাই। তবে তার সঙ্গে রয়েছে একটা বড় সংবাদ।

সন্ধ্যে ৬টায় যোগমায়ার টিআরপি যেভাবে কমছে তাতে এই সপ্তাহেও ৬টার স্লটে বাজিমাত করতে চলেছে তোমাদের রানী। এরপর সন্ধ্যে সাড়ে ৬টায় নতুন নতুন চমকের কারণে খানিকটা বাড়বে অষ্টমীর টিআরপি। আবার এদিকে আসন্ন চমকের কারণে টিআরপি পাবে গীতা LLBও। তাই এবারও সাড়ে ৬টার স্লটে বাজিমাত করবে গীতা। অপরদিকে সন্ধ্যে ৭টায় নতুন নতুন চমকের বাড়বে জগদ্ধাত্রীর টিআরপি। কিন্তু এই সপ্তাহে কথার টিআরপিতে বিশেষ পরিবর্তন আসবে না।

সন্ধ্যে সাড়ে ৭টায় আবির আর পেক্ষমেট কাহিনীতে এসেছে নতুন চমক। ফলে এই সপ্তাহে খানিকটা বাড়বে টেন্ট সিনেমার বঁধুয়ার টি আরপি। তবে এখনও টিআরপিতে অনেকটাই এগিয়ে থাকছে ফুলকি। এরপর রাত ৮টার টিআরপিতে আসছে না কোন পরিবর্তন। বিয়ের নতুন ট্র্যাক আসার পরও বাড়ছে না তুমি আসে পাশে থাকলের টিআরপি। এবারও অনেকটাই ব্যবধানে জিতে যাচ্ছে নিম ফুলের মধু।

নতুন টুইস্টে জমজমাট কোন গোপনে মন ভেসেছে। তবে এই সপ্তাহেও মূল আকর্ষণ শন ব্যানার্জীর নতুন ধারাবাহিক রোশনাই। তবে প্রথমে সপ্তাহে ধারণা করা যাচ্ছে ভালো ফল করতে চলেছে রোশনাই।

আরও পড়ুন: পর্ণার পাতা ফাঁ’দে পা দিল ঘোতন! কৃষ্ণা ঘটকের কথায় ঘোতনকে ধ’রা’র প্ল্যা’ন সফল দা’বাং পর্ণার!

এরপর রাত ৯টায় একই থাকছে আলোর কোলের টিআরপি আর খানিকটা ব্যবধানে এবার বিজয়ী হচ্ছে জল থই থই ভালোবাসা। এই সপ্তাহে রাত সাড়ে ৯টায় টিআরপি বাড়ছে না অনুরাগের ছোঁয়ার ওপর দিকে খানিকটা এগিয়ে আসছে কার কাছে কই মনের কথা। রাত ১০টায় হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাবে মিঠিঝোরা এবং হরগৌরী পাইস হোটেলের মধ্যে। দেখ যাক কে যেতে। অপরদিকে মন দিতে চাই এবং চিনি দুটোই জমজমাট। ফলেই এই ধারাবাহিক দুটির মধ্যেও দেখা হবে টক্কর। এই সপ্তাহে টপার হওয়ার দাবিদার নিম ফুলের মধু। তবে জানিয়ে রাখি আজ মে দিবস হওয়ার কারণে আগামীকাল আসবে না টিআরপি তালিকা। তার বদলে টিআরপি আসতে চলেছে শুক্রবার। তাহলে আপনাদের কি মনে হয় করে হবে টপার?

Piya Chanda