জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জামাইবাবু যখন বাবা! দিদির অনস্ক্রিন বর এখন বোনের বাবা! ‘অনুরাগের ছোঁয়ার’ সোনাকে চিনতে পেরেছেন?

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। নয় নয় করে অনেকগুলি পর্ব পার করে ফেলেছে এই ধারাবাহিক। বর্তমানে মেগার গল্প অনেকটা লিপ নিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বড় হয়ে উঠেছে সোনা ও রূপা। সেখানে সোনার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবপ্রিয়া বসু (Debopriya Basu)।

জামাইবাবুকে ‘বাবা’ মানতে হচ্ছে দেবপ্রিয়াকে!

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ বারংবার গল্পে বদল এনেছে। এর আগে একবার লিপ নিয়েছিল এই ধারাবাহিক। সোনা ও রূপার জন্মের পর। যেখানে দেখানো হয়, বাবার কাছে বড় হচ্ছে সোনা, আর মায়ের কাছে বড় হচ্ছে রূপা। এই দুই চরিত্রে অভিনয় করেছিলেন দুজন শিশু শিল্পী। রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন তাঁরা।

Anurager Chhowa Today Episode 8 September, Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 8th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অনেকদিন ধরেই পর্দায় সোনা-রূপা-দীপা-সূর্যের কঠিন লড়াই দেখে এসেছে দর্শক। কখনো আলাদা হয়ে যাওয়া, আবার অনেক সাগর পার করে এক হওয়া। এভাবেই গড়াচ্ছিল ‘অনুরাগের ছোঁয়ার’ গল্প। তবে আবার ধারাবাহিক নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। মা, বাবা, বোনের থেকে আলাদা হয়ে একা বড় হয়ে উঠছে রূপা। এদিকে বাবার আদরে বড় হয়ে উঠছে সোনা।

পর্দায় সোনার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনয়শিল্পী দেবাদৃতা বসুর বোন দেবপ্রিয়া বসু। উল্লেখ্য,
বর্তমানে তাঁকেই দেখা যাবে দিব্যজ্যোতির মেয়ের চরিত্রে। দিব্যজ্যোতির অতীতের ধারাবাহিক গুলির মধ্যে একটি ছিল ‘জয়ী’। যেখানে, দেবাদৃতার নায়ক ছিলেন তিনি। অর্থাৎ দেবপ্রিয়ার অনস্ক্রিন জামাইবাবু।

আর এখন নাকি দিদির অনস্ক্রিন বর তথা টেলি জামাইবাবুর সঙ্গে মেয়ের চরিত্রে অভিনয় করতে হবে! সত্যি বলতে, বেশ মজায় আছেন অভিনেত্রী। সম্প্রতি স্টার জলসার প্রোমো থেকে জানা যায় ফের একবার আলাদা হবে সেনগুপ্ত পরিবার। ‌সূর্য-দীপার ও দীপা-সোনার মধ্যে বাড়বে দূরত্ব। রূপা ও‌ নিজের পরিবার ছাড়া নতুন করে জীবন শুরু করবে দীপা। আর এখান থেকেই গড়াবে এই ধারাবাহিকের গল্প।

TollyTales NewsDesk