জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জগদ্ধাত্রীর সেট ছেড়ে কুমোরটুলিতে কাঁকন! লাল পাড় শাড়িতে ঠিক যেন‌ ‘ছোট্ট দুর্গা…’ মুগ্ধ নেটিজেনরা

বর্তমানে টেলিভিশন পর্দায় জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন দেবাঙ্গনা ফৌজদার (Devangana Fouzdar) ওরফে কাঁকন। জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘জগদ্ধাত্রী’-তে (Jagaddhatri) অসাধারণ অভিনয় করছে সে। তাঁর চরিত্রের নাম কাঁকন। অল্প কিছুদিনের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছে ছোট্ট কাঁকন।

টেলিভিশন পর্দায় শিশু শিল্পীদের অসাধারণ অভিনয় দিনের পর দিন মন জয় করে এসেছে দর্শকদের। এত অল্প বয়সে তাদের সাবলীল অভিনয় নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। আর সেই তালিকায় নাম তুলেছেন জগদ্ধাত্রীর কাঁকন ওরফে অভিনেত্রী দেবাঙ্গনা। ছোট্ট মিষ্টি মেয়েটি বর্তমানে সকলের মনে নিজের পাকাপাকি অবস্থান বানিয়ে নিয়েছেন।

ধারাবাহিকে কাঁকনের চরিত্রটি মোটেই সহজ নয়। বরং মূক ও বধির মেয়েটি কিভাবে ইশারার মাধ্যমে বাজিমাত করছে, সেটা দেখেই অভিভূত দর্শক। তবে কাঁকনের বুদ্ধির প্রশংসা করতেই হবে। সম্প্রতি কাঁকনকে নিয়ে ধারাবাহিকে চলেছে জমজমাট পর্ব। তবে এখন কাঁকন মুক্ত। শুরু করলেন দূর্গা পুজোর কাউন্টডাউন।

জগদ্ধাত্রীর সেট ছেড়ে কুমোরটুলিতে দেবাঙ্গনা

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় ‌দেবাঙ্গনা। মাঝে মধ্যেই নানা ছবি ভিডিও শেয়ার করতে দেখা যায়।
সম্প্রতি ‌কুমোরটুলিতে লাল শাড়ি পড়ে হাজির হয়েছিল সে। মা দুর্গার পাশে লাল পাড় শাড়ি আর গয়না পরা কাঁকনকে দেখে দর্শকরা বললেন ‘ছোট্ট দুর্গা’। সত্যিই তাঁকে দুর্গার মতই লাগছে।

আরও পড়ুন: কেয়া বাৎ! জি বাংলায় ফিরছে ‘আলোর কোলে’ টিম! স্বীকৃতি-নীলের নতুন ধারাবাহিকে এবার এন্ট্রি নিচ্ছেন সমু সরকার !

দুর্গাপুজোর আর মাত্র কিছুদিন বাকি। আর তাই সোশ্যাল মিডিয়া জুড়ে মা দুর্গার আগমনের সুর। সেই সুরে অংশ নিলেন কাঁকন ওরফে দেবাঙ্গনা। ঝলমলে মুখে চওড়া হাসি দেখে অভিভূত সকলে। ভিডিওর কমেন্ট সেকশনে উপচে পড়ছে সকলের মতামত।ধারাবাহিকের শ্যুটিং ও ব্যক্তিগত জীবন এই বয়সেই দক্ষ হাতে গুছিয়ে নিয়েছেন দেবাঙ্গনা।

TollyTales NewsDesk