জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেয়া বাৎ! জি বাংলায় ফিরছে ‘আলোর কোলে’ টিম! স্বীকৃতি-নীলের নতুন ধারাবাহিকে এবার এন্ট্রি নিচ্ছেন সমু সরকার !

খুব অল্প সময়ের ব্যবধানে টেলিভিশন থেকে বিদায় নিয়েছে একাধিক ধারাবাহিক (Bengali Serial)। কার্যত তাড়াহুড়ো করেই শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) চারটি মেগা সিরিয়াল। তার বদলে নতুন ধারাবাহিক এসেছে পর্দায়। খুব অল্প দিনেই শেষ হয়েছে ধারাবাহিক ‘আলোর কোলে’ (Alor Kole)। মূলত টিআরপি কম থাকার কারণেই শেষ হয় ধারাবাহিকটি।

জি বাংলায় ফিরছে ‘আলোর কোলে’ টিম!

জি বাংলার ‘আলোর কোলে’ ধারাবাহিকটির গল্প ছিল একেবারেই অন্যরকমের। মৃত নায়িকা আলো তাঁর সন্তান ও স্বামীর থেকে অনেক দূরে। এদিকে জীবিত নায়িকা রাধা সেই সংসারের বউ হয়ে এসে আলোর পরিবারকে দায়িত্ব সহকারে নিজের হাতে ধরে রাখে। আলোর সঙ্গে রাধার ছিল দিদি এবং বোনের সম্পর্ক‌। এই ধারাবাহিকটি পছন্দ ছিল অনেকেরই।‌

তবে, মাত্র কয়েক মাসের মধ্যে টেলিভিশন পর্দা থেকে ‘আলোর কোলে’ বিদায় নিতে মন খারাপ হয়েছিল সবার। তাই জি বাংলা নিল গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। আবার ফিরতে চলেছে আলোর কোলে টিম।‌ ফের নতুন করে নতুন ভূমিকায় দেখা যাবে সবাইকে। সবাইকে চমকে দিতে ফিরছে আলো রাধা পুপুল সবাই।

খবর মিলল, ‘আলোর কোলে’র পর আবারও নয়া মেগা সিরিয়ালের প্রজেক্ট আসছে জি বাংলার পর্দায়। এন আইডিয়াস আওতাধীন এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আলো তথা অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের চরিত্রে অভিনেতা নীল ভট্টাচার্যকে দেখা যাবে বলে জানা যাচ্ছে। ‌

আরও পড়ুন: অনুরাগে চাঞ্চল্যকর মোড়! বিপদের দিনে দীপার সঙ্গ দিল চরম শত্রু! কে সে ভিক্টর নাকি অর্ণব?

এই মেগায় থাকছেন অভিনেত্রী সোমু সরকারও। ‘আলোর কোলের’ মতো এই সিরিয়ালেও সেকেন্ড লিডে রয়েছেন তিনি। সোমু সরকারের নায়ক বাছাইয়ে চমক রাখছে জি বাংলা। ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘আলোর কোলের’ ছোট্ট পুপুলকেও। শীঘ্রই ধারাবাহিকের প্রোমো রিলিজ করবে জি বাংলা।

TollyTales NewsDesk