জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনুরাগে চাঞ্চল্যকর মোড়! বিপদের দিনে দীপার সঙ্গ দিল চরম শত্রু! কে সে ভিক্টর নাকি অর্ণব?

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। রুদ্ধশ্বাসে ভরপুর স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব। সেনগুপ্ত পরিবারের চরম শত্রু হয়ে উঠেছে চরম রক্ষক। এতদিন দীপাকে পথ থেকে সরাতে অনেক কাঠখড় পুড়িয়েছে ভিক্টর। অর্থ লোলুপ খলনায়ক বর্তমানে পরিবার, পরিবারকেন্দ্রিকতা এসবের মানে বুঝতে শিখছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই জুলাই (Anurager Chhowa Today Episode 10th July)

ক্রমে একজন ভাল মানুষ হয়ে উঠছে ভিক্টর। বিপদে আপদে দীপার সঙ্গ দিয়ে চলেছে। সূর্যকে ভুল ওষুধ খাওয়ানো থেকে শুরু করে, সোনা-রূপাকে আততায়ীদের হাত থেকে বাঁচাতে বদ্ধ পরিকর হয়ে উঠছে সে। দীপাও পদে পদে লক্ষ্য করেছে ভিক্টরের ভালোমানুষি ও পরিবর্তন। তাই ধীরে ধীরে তার উপর ভরসা করতে শুরু করেছে সে।

এদিন আচমকা ভিক্টর সূর্যের ঘরে এসে দীপাকে বলে সোনা-রূপার স্কুলে যেতে। সেখানে ইরা গেছে দীপাকে নিজের চোখে দেখতে। তবে রাজেশ্বরী আইয়ারের উপর নজর রাখতে, একটি চিপ দিয়েছে অর্ণব। দীপা যখন স্কুলে মিটিং করছে, তখন রাজেশ্বরী ঘরেই আছে, তা ফোনে ট্র্যাক করবে অর্ণব।

ভিক্টর বলে, সে শুনেছে দশ সেকেন্ড দৈহিক টেম্পারেচারের বাইরে থাকলে, অর্ণবকে সিগন্যাল দেবে চিপ। সুতরাং, ভিক্টরের গায়ে যদি সেই চিপ স্থানান্তর করা হয়, তবে টের পাবে না অর্ণব ও ইরা। ভিক্টরের কথা শুনে থতোমতো খেয়ে গেলেও, বাধ্য হয়ে দীপা ভিক্টরের পরিকল্পনায় সায় দেয়।

আরও পড়ুন: ইউটিউবের জগতে সাফল্য পেলেও অভিনয়ে তথৈবচ দশা সায়কের! একের পর এক ধারাবাহিক থেকে বাদ পড়ছেন! ক্ষোভ অভিনেতার

এখন দেখার দীপা কী সফল হবে সূর্যকে বাঁচাতে? ইরা অর্ণবের চোখে ধুলো দিয়ে সে কী পারবে পরিকল্পনা মাফিক সব কাজ ঠিকঠাক উপস্থাপন করতে? নাকি শেষ মুহূর্তে ইরার বুদ্ধিতে মাত হবে গোটা সেনগুপ্ত পরিবার। আরও জড়িয়ে পড়বে দুষ্কৃতীদের জালে?

 

TollyTales NewsDesk