জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

ইউটিউবের জগতে সাফল্য পেলেও অভিনয়ে তথৈবচ দশা সায়কের! একের পর এক ধারাবাহিক থেকে বাদ পড়ছেন! ক্ষোভ অভিনেতার

টেলিভিশন (Television) দুনিয়ায় জনপ্রিয় মুখ সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। সাধারণত ভক্তিমূলক ধারাবাহিকে অভিনয় করে দর্শক মহলে পরিচিতি পেয়েছেন অভিনেতা। ‘মঙ্গলময়ী মা শীতলা’য় শেষ পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। এরপর বেশ কয়েকদিন কাজ থেকে ছুটি নিয়েছেন সায়ক। তবে বর্তমানে হাত ফাঁকা অভিনেতার। হাতে নেই কাজ।

পজিটিভ বা নেগেটিভ দুধরনের চরিত্রে তাক লাগিয়েছেন অভিনেতা। রানী রাসমণি, মন ফাগুন, রামপ্রসাদ প্রভৃতি তার উল্লেখযোগ্য ধারাবাহিক। যে অভিনেতার কেরিয়ার গ্রাফ উর্দ্ধগতিতে উঠছিল, বর্তমানে তাঁকে কেন দেখা যায় না টেলিভিশনের পর্দায়? কেন দেখা যায় না জনপ্ৰিয় চরিত্রে?

কারণ কাজ দেওয়া হচ্ছে না সায়ককে। একের পর এক ধারাবাহিক থেকে বাদ পড়ছেন সায়ক। কিন্তু কেন? অভিনেতা ছাড়াও তিনি জনপ্রিয় ইউটিউবার। পরিবারের সকলেও খুব জনপ্ৰিয়। সমাজমাধ্যমে মিনি ভ্লগ পোস্ট করেন সায়ক। সায়কের পরিবারের প্রত্যেক সদস্য জনপ্রিয় হয়ে উঠেছেন।

আর জনপ্রিয়তাই কাল হল। তাই জন্য কী কাজ পেতে সমস্যার হচ্ছে তার? সাধারণত এক চরিত্র থেকে অন্য চরিত্রে ধাতস্থ হতে খানিক সময় লাগে দর্শকদের। তখন দর্শকদের সামনে আসতে নেই তাঁদের। এটাই রুল বুক। এটাই টেলিপাড়ার নিয়ম। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সায়ক।

আরও পড়ুন: ‘আজকের দিনে,সুধাকেই তো দরকার প্রতিটি ঘরে ঘরে’, সুধার চরিত্রের সোনামণি, দর্শকদের ভালোবাসা জয় করছে শুভ বিবাহ!

ধারাবাহিকে কাজ না পাওয়া প্রসঙ্গে কী বলছেন সায়ক?

অভিনেতা ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, “অনেক ইউটিউবারকে এখন সিরিয়ালে নেওয়া হচ্ছে। আমার ক্ষেত্রে অসুবিধা কী আমি বুঝি না।” যদিও এরচেয়ে বেশি কিছু অভিনেতা বলতে চাননি। সায়কের কামব্যাকের প্রতি চাতক নয়নে অপেক্ষারত ধারাবাহিকের দর্শক।

TollyTales NewsDesk