জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ক্যান্সারের লড়াইয়ের মাঝেই কঠিন রোগে আক্রান্ত জনপ্রিয় টেলি অভিনেত্রী! নতুন চ্যালেঞ্জ সামলে ওঠার বার্তা অনুরাগীদের

তিনি লাইমলাইটের জনপ্রিয় অভিনেত্রী।‌ টেলি পর্দার অভিনয় থেকে তাঁর উত্তরণ। ‌সুপারহিট ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র ছিলেন তিনি। রীতিমতো হিট হয়েছিল তাঁর অভিনীত মেগা। সিরিয়াল হিট হবার পর জমিয়ে কাজ শুরু করেছিলেন লড়াকু অভিনেত্রী। কিন্তু তার মাঝেই জীবনের কঠিন পরীক্ষার মুখোমুখি তিনি। ক্যান্সার সামলে ওঠার আগেই পুনরায় নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে লড়াই শুরু তাঁর।

ক্যান্সারের লড়াই এর মাঝেই নতুন লড়াই শুরু জনপ্রিয় অভিনেত্রীর!

অভিনেত্রী জানিয়েছিলেন তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সারে আক্রান্ত। কর্কট রোগের মুখোমুখি হয়ে ভেঙে পড়েননি অভিনেত্রী। দুরারোগ্য ব্যাধির জন্য অনেকগুলি নামকরা কাজ ছাড়তে হয়েছিল তাঁকে। বেশ কিছু নামি প্রজেক্ট ছেড়ে দিয়েছেন। তাও হাসিমুখে লড়াই চালিয়ে যাচ্ছেন। অভিনেত্রী সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন অনুরাগীরা।

তবে এরই মধ্যে শোনা যাচ্ছে আরো একটি কঠিন রোগে আক্রান্ত হয়েছেন তিনি। অভিনেত্রী আক্রান্ত মিউকোসাইটিস নামক রোগে। এই রোগের প্রধান উপসর্গ হলো গলা, ঠোঁট ব্যথা হওয়া। কোন কঠিন খাবার খেতে গেলে রক্তপাত হয়। গিলতে অসুবিধা হয়। খাদ্য গ্রহণ রীতিমতো ‌ কষ্ট করে করতে হয়। এমনই একটি কঠিন রোগের সম্মুখীন তিনি।

জনপ্রিয় বলিউড অভিনেত্রী হিনা খান নিজের সোশ্যাল মিডিয়ায় আগেই পোস্ট জানিয়েছিলেন, তিনি লড়াইকে ভয় পান না। হাসিমুখে নিজের জীবন যুদ্ধকে মেনে নিয়েছেন তিনি।ক্যান্সারকে হারিয়ে ‌আবার তিনি কাজে ফিরতে চান। ফিরতে চান নিজের আগের জীবনে। হাসিখুশি অভিনেত্রী তাই ‌পুরো মনোযোগ দিয়েছেন জীবন যুদ্ধে। এরই মাঝে নতুন চ্যালেঞ্জ সামলে উঠতে হবে তাঁকে।

অনুরাগীদের বার্তা, দ্রুত সেরে উঠুন অভিনেত্রী। ‌সোশ্যাল মিডিয়ায় হীনার জন্য অনেকের বার্তা পৌঁছেছে। কর্কট রোগ ও মিউকোসাইটিসের মতো জটিল রোগকে হারিয়ে পুনরায় অভিনেত্রীকে সকলে পর্দায় দেখতে চান। হীনা‌র পরিবার চান, লড়াকু মেয়ে সকল যুদ্ধ জিতে ফিরে আসুক।

Piya Chanda