জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলায় আসছে ‘রান্নাঘর!’ গো মাংস বিতর্কের পর সঞ্চালিকা হিসেবে কি ঠাঁই হবে সুদীপার?

টেলিভিশনের (Television) অন্যতম পুরোনো ও দীর্ঘদিন ধরে চলে আসা জনপ্রিয় কুকারি শো ছিল রান্নাঘর (Rannaghar)। কিন্তু ২০২২ সালের ৩১শে ডিসেম্বর তারিখে শেষবারের মতো সম্প্রচারিত হয় এই শোটি। তবে এবার আবার হিট রান্নার শো ফিরে আসছে জি বাংলায়। অন্তত তেমনটাই শোনা যাচ্ছে চ্যানেলের পক্ষ থেকে।

জি বাংলায় ফিরছে রান্নাঘর! সঞ্চালিকা কে?

চলতি বছরের ২০ মে থেকে শুরু হয় জি বাংলার এক নতুন কুকারি শো যার নাম ‘রন্ধনে বন্ধন’। এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব পান টলিপাড়ার রিয়েল লাইফ কাপল গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। কিন্তু এবার জানা যাচ্ছে, সেই শো এবার শেষ হতে চলেছে। সূত্রের খবর, সুদিপার রান্নাঘরের মতো এই শো তেমন সাড়া ফেলতে পারেনি। তাই আবারও জি বাংলায় ফিরছে রান্নাঘর।

এদিন জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ তরফে শেয়ার করা হল রান্নাঘরের নতুন প্রোমো। আর সেখানে দেখা গেল, একজন মহিলা পায়েস বানাচ্ছেন। যদিও এই মহিলা কে সেটা দেখা যায়নি। গুঞ্জন উঠছে, আবার রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে দেখা যাবে সুদীপা চ্যাটার্জিকে। তবে অন্য কাউকে দেখা যায় কিনা তা নিয়ে ধন্দে দর্শকরা।

সাম্প্রতিক গো মাংস বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। অন্য একটি কুকারি শো-র হোস্ট করতে গিয়ে ‌বিতর্কিত কান্ড ঘটান তিনি। শেষমেষ সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছিলেন সঞ্চালিকা। তাই এবার জি বাংলা পুনরায় তাঁকেই রান্নাঘরের হোস্ট করে কিনা সেটাই দেখার।‌ তবে রান্নাঘরের সঞ্চালিকা রূপে সবাই সুদীপাকেই দেখতে চান।

প্রসঙ্গত উল্লেখ্য, জি বাংলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা নতুন প্রোমো থেকে জানা গিয়েছে, রান্নাঘর আগামী ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হবে। রান্নাঘর সম্প্রচারিত হবে বিকেল ৪.৩০ থেকেই। ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই নিজেদের মন্তব্য লিখেছেন। এখন সুদীপা ফেরেন কিনা তার উত্তর দেবে সময়।

TollyTales NewsDesk