Entertainment

টেলিভিশনের সবথেকে হ’ট শাশুড়ি যে বি’কিনি পরে! তিতিরের দজ্জাল শাশুড়ির এই ছবিগুলো দেখলে রাতের ঘুম উড়ে যাবে

সাগরপারে হ’ট বি’কিনি লুকে ধরা দিলেন ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিকের দজ্জাল শাশুড়ি মালিনী চ্যাটার্জি (Malini Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় তাঁর অপার জলকেলি দেখে থমকে কয়েক মূহুর্ত গেলেন দর্শক। পাশাপাশি, অভিনেত্রীর খোলামেলা ছবি প্রকাশ্যে আসার পরই ছবির কমেন্টস সেকশনে ধেয়ে এলো একাধিক কুপ্রস্তাব থেকে কটূ মন্তব্য। কেউ কেউ তো সপাট মন্তব্য ছুঁড়লেন ‘এ তো বুড়ো বয়সের ভীমরতি!’

দিন কয়েক আগেই বন্ধুদের সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন নন্দিনী। আর সেখানেই ইয়োলো বিকিনিতে আগুন ঝরিয়েছেন অভিনেত্রী। কোনো ছবিতে জলকেলিতে মত্ত তো কোথাও ছুঁয়েছেন সূর্যতাপ! আবার একটি ছবিতে বি’কিনির উপর মাল্টি কালার ফ্লোরাল স্কার্ফ জড়িয়ে হাসিমুখে দেখা গেল তাঁকে। ছবিগুলি পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়লেন, “গেস দ্য বিচ (নট গোয়া)”।

সাগরপারের ছবি ছাড়াও একটি ভিডিয়ো পোস্ট করেছেন নন্দিনী। যেখানে ঢেউয়ের সাথে রীতিমতো খেলতে দেখা গেল তাঁকে। ভিডিয়োয় আছড়ে পড়ছে ঢেউ, ব্যাকগ্রাউন্ডে বাজছে তাঁরই কন্ঠস্বর। এদিকে, টেলি পর্দার পরিচিত শাশুড়িকে বো’ল্ড লুকে দেখে মন্তব্য ছুঁড়েছেন অনেকেই। যদিও তাতে কান না দিয়ে অভিনেত্রীর জবাব, “কাউকে ইমপ্রেস করার জন্য ছবি তুলিনি।”

প্রসঙ্গত, বয়স চল্লিশ পার করলেও তাঁর নিপাট যৌ’বন নজর কাড়ে সবারই। দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে সেই সিক্রেট ফাঁসও করেন নন্দিনী। নিয়মিত যোগা আর ডায়েট শিডিউল মেনে চলায় আজও ফিটফাট তিতিরের শাশুড়ি। মাঝেমধ্যেই পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। আর সে কারণে চর্চার কেন্দ্রবিন্দু হলেও আফসোস নেই তাঁর। ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়ে নন্দিনী বলেন, “শুনেছি অনেকেই নেতিবাচক মন্তব্য করেছে। তবে আমি তা দেখিনি। আবার কেউ কেউ কিন্তু ভালো মন্তব্যও করেছেন। তাঁদের বরং ধন্যবাদ জানাব।”

টেলিপর্দার নেগেটিভ চরিত্রে তিনি সিদ্ধহস্ত। জি বাংলার ‘মন দিতে চাই’ ধারাবাহিকে দজ্জাল শাশুড়ি তিনি, আবার স্টার জলসার “জল থৈ থৈ ভালোবাসা” সিরিয়ালেও তোতার হবু দজ্জাল শাশুড়ির ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। পর্দায় গুরুগম্ভীর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তাঁর মনে কিন্তু অফুরান বসন্ত। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই দেখা যায় মাঝেমধ্যেই অচেনা অবতারে ধরা দেন নন্দিনী। অভিনেত্রীর এই সকল বো’ল্ড লুক আগুন ধরায় পুরুষ হৃদয়ে।

Piya Chanda