Bangla Serial

Actress Marriage: একইসাথে বিয়ে সারলেন টেলিপাড়ার দুই জনপ্রিয় নায়িকা! জানল না কেউ

নভেম্বরের শেষ থেকেই টলিপাড়ায় বাজছে সানাই। সাত পাকে বাঁধা পড়লেন একাধিক অভিনেতা -অভিনেত্রীরা। সদ্য বিবাহ সেরেছেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নায়িকা শ্রীপর্ণা রায়। পাশাপাশি, বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা মন্ডলও। শ্রীপর্ণা ও অর্পিতার বিয়েতে লাইমলাইটের উজ্জ্বলতা ধরা পড়লেও আড়ালে রয়ে গিয়েছেন আরও দুই টলি অভিনেত্রী। যারা এর মধ্যেই সেরে ফেললেন চুপিসারে বিয়ে।

সূত্রের খবর, সম্প্রতি বিয়ে সেরেছেন ‘গুড্ডু যেখানে গুড়িয়া সেখানে’ ধারাবাহিকের নায়িকা ভেরোনিকা মোনা দত্ত। প্রেমিক দীপশঙ্খ ঘোষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। জানা যায়, ওয়েস্টার্ন কালচারে বিয়ে করেছেন তাঁরা। এর মধ্যে বিরসা গুপ্তর সঙ্গে ‘অগ্নিপরীক্ষা’ ধারাবাহিকেও দেখা গিয়েছিল তাঁকে। তাই অভিনেত্রীর বিয়েতে ঝাঁকে ঝাঁকে তারকারা উপস্থিত না হলেও পৌছে গিয়েছিলেন বিরসা গুপ্ত স্বয়ং।

অন্যদিকে, সদ্য বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন সান বাংলার ‘মোমপালক’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী আহেরী বিশ্বাস। বহুদিনের প্রেমিক শুভ রায়ের সঙ্গে সাতপাকে ঘুরেছেন তিনি। গত ২৪শে নভেম্বর রেজিস্ট্রি ম্যারেজে বিয়ের পর আনুষ্ঠানিক বিয়ে সারেন যুগল। তারকাদের মাঝে নয়, বরং ঘনিষ্ঠ বৃত্তে বিয়ে সেরেছেন তাঁরা।

c8a7d5fe d577 40ca 8291 1c6e931c590d

এদিকে ডিসেম্বরেই বিয়ে সারতে চলেছেন টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। প্রেমিক সৌম্যর সঙ্গে বিয়ে করতে চলেছেন তিনি। সদ্য তাঁদের বলিউডি বাগদান নজর কেড়েছে সবার। পাশাপাশি, ডিসেম্বরের শহরে সাত পাকে ঘুরতে চলেছেন অভিনেতা সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা রায়। দুই বিয়ে নিয়েই ইতোমধ্যে দর্শক উন্মাদনা তুঙ্গে।

প্রসঙ্গত, সম্প্রতি হওয়া পরমপিয়ার বিয়ে তো আর কারোর অজানা নয়। সামাজিক মাধ্যমের পাতায় চোখ বোলালেই দেখা মিলছিল তাঁদের নিয়ে মজার মিম ও ট্রোলের। এই মুহূর্তে সমাজ মাধ্যমে ট্রেন্ডিং, পরমব্রত চ্যাটার্জি ও পিয়া চক্রবর্তী ওরফে ‘পরমপিয়া’। বন্ধু প্রাক্তনকে বিয়ে করার সূত্রে ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেতা ও তাঁর ঘরণী।

Piya Chanda