Bangla Serial

Dibyajyoti Dutta: পুরোনো প্রেমিকার বিয়ে, নিজেকে ধরে রাখতে পারছে না ‘সূর্য’ দিব্যজ্যোতি? করে ফেলল এই কাজ

এই মুহূর্তে টেলিপাড়ার জনপ্রিয় মুখ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। তাঁর অভিনীত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa) একদা টিআরপির (TRP) শীর্ষে থাকলেও বিগত কয়েক সপ্তাহে বেহাল দশা সিরিয়ালের রেটিংয়ের। কিন্তু নায়কের জনপ্রিয়তায় একবিন্দু ভাটা পড়েনি। মহিলা মহলেও বেশ জনপ্রিয় নায়ক।

এহেন অভিনেতার ব্যক্তিগত জীবনে স্টেটাস কী? সম্প্রতি ‘টলি ফোকাস’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন দিব্যজ্যোতি। আর এই সাক্ষাৎকারে প্রেম নিয়ে মুখ খুললেন তিনি। জানান, প্রেম জীবনে সেভাবে গাঢ় হয়ে না এলেও, ক্লাস ৯-এ একবার প্রপোজ করেছিলেন একজনকে। অভিনেতা বলেছেন,”ক্লাস ৯ এর পর একজনকে প্রপোজ করেছিলাম। সে বলেছিল মাধ্যমিকের পর জবাব দেবে। আর দেয়নি কোনওদিন।”

প্রসঙ্গত, মেয়েটি দিব্যজ্যোতিরই এক বন্ধুর প্রেমিকা। খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে তাঁদের। আর তাই মন খারাপ অভিনেতার। বিরহ বেদনায় কবিতাও লিখে ফেললেন অভিনেতা। সেই কবিতা ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অভিনেতা। আর কবিতা শেয়ার করতেই অনুরাগীদের মত প্রথম ভালবাসার মানুষকে না পাওয়ার আক্ষেপেই কবিতা লিখেছেন দিব্যজ্যোতি? যদিও এক সাক্ষাৎকারে দিব্যজ্যোতি বলেছেন এখনও তাঁদের যোগাযোগ আছে। অভিনেতার সংযোজন,”ও আর আমি এখন হাসাহাসি করি। ভাগ্যিস প্রেম করিনি, তাহলে হয়তো বন্ধুত্বটা হত না।”

‘অনুরাগের ছোঁয়া’ গল্পের ধারাবাহিকেও সম্পর্কে দেখানো হয়েছে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ। যদিও ব্যক্তিগত কোনওদিন বিরহ যন্ত্রণা ভোগ করতে হয়নি তাঁকে। এখনও পর্যন্ত কোনো সম্পর্কে ভাঙন ধরেনি তাঁর। তবে কাছের এক দাদাকে ডিভোর্স হওয়ার পর ভেঙে পড়তে দেখেছেন তাঁকে। অভিনেতার কথায়,” যখন চোখের দিকে দেখতাম তখন দেখতাম অন্য একটা মানুষ! একেবারে বদলে গিয়েছে। কিছু একটা যেন জীবন থেকে মিসিং, সেই প্রাণ শক্তিটা নেই।” তবে তাঁর মনের মানুষকে? সেই প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন তিনি।

তবে নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করেছেন দিব্যজ্যোতি দত্ত। স্টুডিও পাড়ায় সৌমিতৃষা কুণ্ডু, কখনও স্বস্তিকা ঘোষের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে ডাঃ সূর্যর ভুমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। এই মুহূর্তে, সিরিয়ালে মিশকার শয়তানিতে বিবাহ বিচ্ছেদ ঘটেছে দীপা-সূর্যর। ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে আগমন ঘটেছে অর্জুন চক্রবর্তীর। অর্থাৎ, ত্রিকোণ প্রেমের খাতেই এগোচ্ছে ধারাবাহিকের গল্প।

Piya Chanda