Tollywood

Soumitrisha Troll: একে তো ডিসেম্বর বানান ভুল, তার উপর বাক্য গঠনও জানে না! ‘প্রধান’ ট্রেলার রিলিজ হয়েই যাচ্ছেতাইভাবে ট্রোলড ‘মিঠাই’

ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন মুখ্য অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। চলতি বছরের জুনেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। তার পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান সৌমিতৃষা।

এই মুহূর্তে টলিউডের এক নম্বর নায়ক দেবের বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। ছবির নাম্বার ‘প্রধান’। কয়েকদিন আগেই সেই ছবির শ্যুটিং সেরে উত্তরবঙ্গ থেকে ফিরেছেন তিনি। কিন্তু সমালোচনা পিছু ছাড়ছে না মিঠাইরাণীর।

এবার বানান আর ইংরেজির জন্য ট্রোলের স্বীকার অভিনেত্রী। এমনিতে বেশ মিষ্টি মেয়ে বলেই পরিচিতি রয়েছে মিঠাই রাণীর। চলতি মাসের শেষে প্রধান সিনেমা মুক্তির কথা জানিয়ে একটি পোস্ট করেন মিঠাই।

একটি ভিডিও ক্লিপ শেয়ার করে সঙ্গে লিখেছেন, ‘এই ডিসেম্বর হয়ে উঠুক প্রধানময়! Releasing 22 ডিসেম্বর। #Pradhan.’ সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে সৌমিতৃষার সেই ছবি। যা দেখে এক নেটিজেনের কটাক্ষ, “মানলাম ডিসেম্বর বানানটা টাইপিং mistake। কিন্তু releasing এর পর on বসে এটাকি উনি জানেন না । দিদিকে কেউ ফ্রেজ সেখাও

WhatsApp Image 2023 12 05 at 17.18.20 68819115

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে সৌমিতৃষার। একাধিক বড় বড় ইভেন্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাতে এক বিন্দুও ভাটা পড়েনি। নায়িকা জানিয়েছেন, উত্তরবঙ্গে ‘প্রধান’ ছবির শ্যুটিং শেষ। কলকাতার কিছু অংশে বাকি শ্যুটিং। ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমিতৃষার। দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

 

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।