Bangla SerialEntertainment

যেন সা’ক্ষা’ৎ অন্নপূর্ণা! কৌশিকীর মতোই জগদ্ধাত্রী পরিবারকে দু’হাতে আগলে রাখেন রূপসা! জানলে অবাক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। দেখতে দেখতে ধারাবাহিকটি পার করেছে ৬০০টি পর্ব তবে তাঁর আঁ’চ পড়েনি ধারাবাহিকের জনপ্রিয়তায়। একসময় ধারাবাহিকটি পর পর বেশ কয়েকটি সপ্তাহে প্রথমস্থান অধিকার করেছিল টিআরপি তালিকায়। বর্তমানে তাদের টিআরপি খানিকটা কমলেও এখনও তালিকায় প্রথম তিনের মধ্যেই নিজেদের স্থান ধরে রাখতে সক্ষম জগদ্ধাত্রী।

দারুণ অ্যা’ক’শন, ভরপুর সংসারিক ড্রা’মা, কমে’ডি সব মিলিয়ে একের পর এক জমজমাট পড়বে এসেছে ধারাবাহিকে। জগদ্ধাত্রীর বিচ’ক্ষ’ণতা, লড়াইয়ের দ’ক্ষ’তা, বিচার বুদ্ধি অপরদিকে কৌশিকী মুখার্জীর ‘সিক্সথ সে’ন্স, তী’ক্ষ্ণ বুদ্ধি এবং সূ’ক্ষ্ম বিচারক বুদ্ধি ধারাবাহিকটিতে এনে দিয়েছে অন্যমাত্রা।

সম্প্রতি ধারাবাহিকে আসছে একের পর এক চমক। জগদ্ধাত্রীকে মা’রা’র জন্য একের পর এক পরি’ক’ল্পনা করে যাচ্ছে প্রমিতা বসু। স্বামী এবং তাঁর প্রেমিকার খু’নে’র শাস্তি থেকে নিজেকে বাঁচা’নোর জন্য জগদ্ধাত্রীকে রাস্তা থেকে সরানোর পরি’কল্প’না করেছে প্রমিতা। অপরদিকে জগদ্ধাত্রীও জানতে পেরেছে মা হতে চলেছে সে। মুখার্জী বাড়িতে নতুন সদস্যের আগমনে দারুণ খুশি সবাই।

সম্প্রতি ধারাবাহিকটি পার করেছে তাঁর ৬০০টি পর্ব। সেই আনন্দেই ধারাবাহিকের সেটে চলেছে কেক কাটিং এবং খাওয়াদাওয়া। সেইদিন সেটে উপস্থিত ছিলেন ধারাবাহিকের সকল কলাকুশলীরা। জগদ্ধাত্রীর এই বিশেষদিনে একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে আপনাদের প্রিয় কৌশিকী মুখার্জী ওরফে অভিনেত্রী রূপসা চক্রবর্তী বলেছেন “আমারদের জগদ্ধাত্রী ৬০০ পর্ব পূর্ণ করতে পেরেছে শুধু দর্শকদের ভালোবাসায়। আপনাদের ছাড়া এতটা দীর্ঘযাত্রা আমরা পূর্ণ করতে পারতাম না।“

আরও পড়ুন: মিঠাইয়ের ঝেঁ’পে’ই চলছে ফুলকির! এক দৃশ্য ফের ধ’রা পড়ল! মিঠাইকে কপি করে টিআরপিতে শীর্ষে পৌঁছানোর চেষ্টা করছে ফুলকি, দাবি নেটিজেনদের

অভিনেত্রীর কথায়, “স্নেহাশিসের লেখনী, ধারাবাহিকের সবার পরি’শ্র’ম এবং দর্শকদের ভালোবাসাতেই জগদ্ধাত্রী মাইল স্টোনগুলো পার করতে পেরেছে। তবে আমি সবটা ধরে রাখি না। এখানে যিনি চা দেন, যিনি ক্যামেরার ওপারে থাকেন এবং যারা অভিনয় করেন সবাই এক পরিবার। তবে কৌশিকীর মতো আমিও এখানে সবার বড়দি।“ সাক্ষাৎকারের শেষে অভিনেত্রী জানিয়েছেন জগদ্ধাত্রীতে নতুন মো’ড় আসবে। তবে মা হওয়ার সঙ্গে সঙ্গে জগদ্ধাত্রীতে থাকবে ভরপুর অ্যা’ক’শন। আর তাই একদম মি’স করা যাবে না এই ধারাবাহিকের আসন্ন পর্ব। তাহলে আপনাদের কার কার জগদ্ধাত্রী ভালো লাগে জানাতে ভুলবেন না!

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।