Bangla SerialEntertainment

মিঠাইয়ের ঝেঁ’পে’ই চলছে ফুলকির! এক দৃশ্য ফের ধ’রা পড়ল! মিঠাইকে কপি করে টিআরপিতে শীর্ষে পৌঁছানোর চেষ্টা করছে ফুলকি, দাবি নেটিজেনদের

বর্তমানে বাংলার অতি জনপ্রিয় জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ফুলকি (Phulki)। নিম ফুলের মধুর (Neem Phooler Madhu) সঙ্গে সমানতালে ট’ক্ক’র দিয়ে টিআরপিতে নিজের জায়গায় করে নিচ্ছে ধারাবাহিকটি। গত দুই সপ্তাহে ধারাবাহিকটি টিআরপি (Television Rating Point) তালিকায় দ্বিতীয় স্থানে পৌঁছে গেলেও ধারাবাহিকটির এই সপ্তাহের পর্বগুলি দেখে অনেকেই আশা রাখছেন এই সপ্তাহে নিজেদের প্রথমস্থান পুনরায় ফি’রে পেতে পারে ফুলকি।

সহজ সরল মনের অথচ তী’ক্ষ্ণ বু’দ্ধি সম্পন্ন ফুলকি তাদের একের পর এক চমকে’র কারণে ইতিমধ্যেই জায়গায় করে নিয়েছে দর্শকদের মনে। ভাড়া করা খু’নিকে নেইমার চানু সাজিয়ে ফুলকিকে হ’ত্যা করার পরিকল্পনা করেছিল রুদ্র আর শালিনী। যদিও শেষ মুহূর্তে ন’ক’ল নেইমারকে চিনে ফেলে রোহিত। কিন্তু আয়া সেজে হাসপাতালে গিয়ে ওই খুনিকে হ’ত্যা করে রুদ্র।

সবাই এই বিষয়ে নানা মতামত রাখলেও রুদ্রকেই এই সব কিছুর জন্য সন্দেহ করে ফুলকি। অফিসার অংশুর সাহায্যে নানা তথ্য জোগাড় করতে শুরু করে সে। যদিও ফুলকির সমস্ত চালাকি ধরে ফেলে রোহিত। ফুলকির কথাকে বিশ্বাস না করলেও ফুলকিকে বি’প’দের হাত থেকে বাঁচানোর জন্যই ফুলকিকে সাহায্য করার সিদ্ধান্ত নেয় রোহিত। এরপর অস্ত্র পাচারের কথা জানতে পেরে ছ’দ্ম’বে’শে সেখানে উপস্থিত হয় রোহিত, ফুলকি, ধানু, পিয়াল, তমাল, অংশু।

তবে নিম ফুলের মধুর পর এবার একসময়কার জনপ্রিয় এবং বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাইকে ক’পি করার অ’ভি’যোগ উঠল ফুলকির বিরুদ্ধে। ধারাবাহিকের নতুন পর্বের দৃশ্যগুলির সঙ্গে দর্শকরা অনেকেই মিল পেয়েছেন মিঠাই ধারাবাহিকের। ফুলকির মতোই মোদক পরিবারের কনিষ্ঠ সদস্যদের দল ছিল হল্লাপার্টি। মিঠাইয়ের সঙ্গে মিলে নানা কর্ম’কা’ণ্ডে সামিল হতেন তারা।

ফুলকিতেও বারবার দেখা গেছে ওই এক‌ই রকম দৃশ্য। এছাড়াও সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখানো দৃশ্যটির সঙ্গে মিল দেখা গেছে মিঠাই ধারাবাহিকের।আগরওয়ালদের কার’সা’জি ধরা’র সময়ও মিঠাই এবং সিদ্ধার্থের সঙ্গে এরকমভাবেই ছদ্ম’বে’শে গিয়েছিল হল্লাপার্টি। তাই অনেকেই দাবি করেছেন মিঠাইকে ক’পি করেই এবার টিআরপিতে শী’র্ষে ওঠার চেষ্টা করছে ফুলকি। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন “আর কত কপি করবেন মিঠাইকে সবই তো একই করে দিচ্ছেন আপনারা।“ তাহলে এই বিষয়ে আপনাদের কি মনে হয়, টিআরপিতে সেরার দৌ’ড়ে নিজেদের টিকিয়ে রাখতে কি শেষমেশ মিঠাইয়ের কাহিনী ক’পি করছে ফুলকি?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।