Bangla Serial

দারুণ ব্যাপার! ফ্লোরাল কনটেস্টে হে’রে’ও সাড়ে চার লক্ষ টাকার কন্ট্রাক্ট পেল দীপা! আনন্দ ভে’স্তে দিয়ে হা’র্ট অ্যাটা’কের নাট’ক পৃথার

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটি বছর দুয়েক টানা সম্প্রচারের পরেও ধারাবাহিকপ্রেমীদের আগ্রহের কেন্দ্রে। গল্পের নায়িকা দীপা। জীবনে কোনকিছু সহ’জে পেয়ে যায়’নি সে। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে বহুদিন পর সু’খের মুখ দেখেছে দীপা। অর্জুনের সঙ্গে বিয়ে হতে চলেছে তার। যে প্রাপ্য সম্মান আর ম’র্যাদা দিয়ে দীপাকে নিজের করে রাখতে চায়। তবে তাদের বিয়ের আগেও ঘটে চলেছে একের পর এক অঘটন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩শে এপ্রিল (Anurager Chhowa Today Episode 23 April)

শকুনের অ’ভি’শাপে গ’রু ম’রে না। ‘ফ্লোরাল কনটেস্ট’-এ হেরে গিয়েও জিতে গেল দীপা। ইতিপূর্বে আমরা দেখেছি, প্রতিযোগিতায় যাওয়ার সময়ে রাস্তায় অটো পাং’চা’র হয়ে যায় দীপা। কুঁড়ি মিনিটের রাস্তা পায়ে হেঁ’টে হেঁ’টে পৌঁছতেই সময় অতি’ক্রা’ন্ত হয়ে যায়। সময় মতো কম্পিটিশনে না পৌঁছতে পেরে প্রথমেই বা’তিল হয়ে যায় দীপা।

দুঃখে-কষ্টে নিজের গ্রিন হাউস সেখানেই ছেড়ে আসে দীপা। কিন্তু বিচারকের নজর এড়ায় না। কথায় আছে রতনে রতন চেনে। প্রতিযোগিতার ফল যাই হোক, দীপার সঙ্গে আলাদা করে যোগাযোগ করেন বিচারক। দীপার সঙ্গে তার কোম্পানি সাড়ে চার লক্ষ টাকার কন্ট্রাক্ট করতে চায় বলে জানান তিনি।

রাতদিন জে’গে কাজ করতে হবে জেনেও হাসিমু’খে মেনে নেয় দীপা। একথা শুনে খুশির জোয়ার আসে সেনগুপ্ত বাড়িতে। সকলে মিলে সেলিব্রেট করতে থাকে দীপার অঘো’ষিত জয়। তবে কাকিয়া আর জয়ের মু’খ’ভা’র। মন থেকে দীপার বিয়ে না হোক চেয়ে চলেছে তারা।

তবে দীপার এই আ’ন’ন্দঘ’ন মুহূর্তে সেলিব্রেট করার পাশাপাশি চলতে থাকে দীপার বিয়ের প্রস্তুতি। জোড় কদমে চলছে মেনু ঠিক করার কাজ। অর্জুন দীপার বিয়ের আগের ছবি তুলে রাখছে তিস্তা। তখনই অর্জুনের ফোনে ফোন আসে। অহনা জানায়, পৃথাদেবীর হা’র্ট অ্যা’টাক হয়েছে। ভে’স্তে যায় আনন্দঘন মুহূর্ত। তড়িঘড়ি হাসপাতালে আসতে হয় খোকা, দীপা আর অর্জুনকে। এরপর কী হবে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।