Bangla SerialEntertainment

অভিনয় জীবনের মধ্যগগনে এসে বিয়ের পর পর্দা থেকে বি’দা’য় নিয়েছেন ‘চোখের বালি’ খ্যাত অভিনেত্রী তানিয়া গঙ্গোপাধ্যায়! দর্শক কি আবার দেখতে চান তাকে?

একসময় টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে নিজের নাম সামিল করেছিলেন তিনি। অভিনয় জীবনের মধ্যগগনে এসেই হঠাৎ বিয়ে করেই বি’দায় নেন পর্দা থেকে। কালার্স বাংলার ধারাবাহিক “মা দুর্গার” মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। ধারাবাহিকে মা লক্ষ্মীর চরিত্রে অভিনয় করে তাঁর অভিনয় নজর কেড়ে’ছিল টেলিপাড়ার প্রযোজকদের। এরপর জি বাংলার ‘চোখের বালিতে’ মু’খ্য চরিত্রে অর্থাৎ বিনোদিনীর চরিত্রে অভিনয় করার সুযোগ পান অভিনেত্রী তানিয়া গঙ্গোপাধ্যায় (Tania Gangopadhyay)। নিজের অভিনয়ের দক্ষ’তা’য় তিনি মন জয় করেছিলেন দর্শকদের।

রাতারাতি বাড়ে জনপ্রিয়তা। একের পর এক কাজ আসতে শুরু করে হাতে। এরপর জীবন জ্যোতি, দুগ্গা দুগ্গা, সাত ভাই চম্পা, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও স্টার জলসার ধারাবাহিকে ‘কে আপন কে পর’-এ খ’লনায়িকা অর্থাৎ পরমের বাগদত্তা দেবীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। খ’লনায়িকা হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন অনেক। বড় পর্দাতে রাজকাহিনী এবং অতিথিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর হঠাৎই তিনি বি’দায় নেন গ্ল্যামারের দুনিয়া থেকে।

এরপর ২০১৯ সালের ১লা ডিসেম্বর পুলিশ অফিসার অভিষেক মন্ডলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বিনোদন জগৎ থেকে দূ’রে, পড়াশোনা এবং সংসার দুটোই সমানভাবে সামলাচ্ছেন তিনি। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে সোশ্যাল ওয়ার্ক নিয়ে স্নাতকোত্তর ডিগ্রির পড়াশোনা করেছেন অভিনেত্রী। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন “আমি প্রে’মে পড়েছিলাম। আর সেই প্রে’মই আমায় সাহস জুগিয়েছেন। তবে আমি অভিনয় ছাড়ি’নি সাময়িক বিরতি নিয়েছি মাত্র।”

অভিনেত্রী জানিয়েছেন, তিনি আবারও ফির’তে চান অভিনয়ে। ভালো চিত্রনাট্য পেলে আবারও পর্দায় ফিরতে চান তিনি। তবে এখন তিনি ব্যস্ত পড়াশোনা এবং সংসারে। তবে আপনারাও কি চান অভিনেত্রী আবার ফিরে আসুন পর্দায়? এখনই একবারে তার জনপ্রিয় রয়েছে দর্শকদের মধ্যে? আপনাদের কি মতামত আপনারা কি চাইছেন অভিনেত্রী আবার ফিরুক পর্দা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।