জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঘুরে গেল খে’লা!অরুণাভ-তৃষার মু’খো’শ খুলতে শ্যামলীর সঙ্গে হাত মেলালো অনিকেত! আসছে ধু’ন্ধুমা’র পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Veseche)। শুরু হওয়ার কিছুদিনের মধ্যে থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে জি বাংলার এই মেগা। ধারাবাহিকের গল্প এসেছে বি’রা’ট পরি’ব’র্তন। বো’কা’সো’কা গ্রামের মেয়ে শ্যামলী শহরের আদব কায়দার সঙ্গে ক্রমাগত ল’ড়’তে ল’ড়’তে হয়ে উঠেছে ক্ষু’রধা’র ও বুদ্ধিমতী। এরই মধ্যে গল্পে আসছে নতুন ট্যুই’স্ট। অরুনাভ ও তৃষার মু’খো’শ খুলতে এবার হাত মেলালো শ্যামলী-অনিকেত।

অনিকেতের পারিবারিক ব্যবসায়ে বারংবার ক্ষ’তি দেখা যাচ্ছে। কীভাবে যে কা’র’চুপি হচ্ছে, তা ধরতে পারছে না কেউ। যদিও বোঝা যাচ্ছে, কেউ তো আড়ালে আছে যে কলকাঠির নেড়ে যাচ্ছে। অনেকদিন ধরেই সেই আড়ালে থাকা ব্যক্তিকে খোঁজার চেষ্টা করে গেছে শ্যামলী। এবার তার হাতে এসেছে একটা সূত্র। শ্যামলী জানতে পেরে গেছে অনিকেতদের পারিবারিক ব্যবসায় ক্ষ’তির কারণ অরুণাভ ও তৃষা। এবার তাদের মুখো’শ খোলার পালা।

গল্পে দেখা যাচ্ছে, অনিকেতদের ব্যবসাতে জয়েন করেছে শ্যামলী। ব্যবসায় যুক্ত হওয়ার প্রথম দিনেই কা’রচু’পি ধরে নিয়েছে সে। কিন্তু শ্যামলীর হাতে নেই অ’কা’ট্য প্র’মাণ। যা দিয়ে মুখোশ খুলে যায় অরুনাভর। এমন সময় একটা মাস্টারপ্ল্যান রেডি করলো শ্যামলী। ‌অরুণাভকে কীভাবে ধরা যায়, এবার সেটাই ফলাবে সে। শ্যামলীর ব্যবসায় যুক্ত হওয়া মোটেই ভালো চোখে দেখছে না মামনি। শ্যামলীর একটু দে’রি হতেই তার দিকে তে’ড়ে এল তৃষা।

মনে মনে শ্যামলী ভাবতে থাকে, আজ তুমি আমার ওপর রা’গ দেখাচ্ছ ঠিকই। যখন আমি অরুণাভ দাদার মুখো’শ খুলবো, তখন তার সঙ্গে মুখো’শ খুলবো তোমারও। অরুণাভ ব্যবসার মালিক। তার বি’রুদ্ধে শ্যামলীর মুখের কথা বিশ্বাস করবে না কেউ। আর সেই জন্য শক্ত’পো’ক্ত প্রমাণ জোগাড় করতে হবে তাঁকে। শ্যামলী ছুটে এসে অনিকেতকে বলে, আপনার সঙ্গে আমার কিছু কথা আছে স্যার। সবার থেকে আড়ালে সরে এসে অনিকেতের সঙ্গে পরিকল্পনা করে শ্যামলী।

শ্যামলী অনিকেতকে বলে, সে খোঁজ পেয়ে গেছে কে ব্যবসায় কা’রচুপি করছে। শ্যামলীর কথা শুনে নামটা জানতে চাই অনিকেত। কিন্তু শ্যামলী বলে,‌ প্রমাণ ছাড়া কোন কথা বলবে না সে। এখন আর গ্রামের বো’কাসো’কা মেয়ে নয়, জোড়াবাড়িতে থাকতে থাকতে বুদ্ধিমতী হয়ে উঠেছে শ্যামলী। অনিকেত তখন শ্যামলীকে বলে, আপনার যেটা মনে হয় করুন, তবে যাই করবেন আমাকে জানিয়ে করবেন। এরপরেই শুরু হলো মুখোশ করার খেলা। শ্যামলীর সঙ্গে হাত মিলিয়ে দোষীর ত’ল্লাশি’তে নামলো অনিকেত। সফ’ল হবে কী তারা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।