Entertainment

Sohag Jol: জুঁইয়ের ভালোবাসায় সব রাগ গলে গিয়ে আর কুচুটেপনা করবে না শুভ্রর পর’কীয়া বৌদি! সোহাগ জল থেকেও নিচ্ছে বিদায়! কী কাণ্ড ঘটিয়ে ফেললেন অভিনেত্রী?

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। যাকে বহু ধারাবাহিকে দেখা গেছে দাপুটে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে। বলা যায় অভিনেত্রীকে দর্শক চিনেই চেয়ে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে। তবে তিনি যে শুধু টেলিভিশনে কাজ করেছেন তা নয় তিনি ওয়েব সিরিজেও কাজ করেছেন আবার হিন্দি সিরিয়ালেও কাজ করেছেন। তবে এবার তিনি বড় পর্দাতে।

Sudipta Banerjee: শীতের রাতে কার খোঁজে ফাঁকা রাস্তায় সুদীপ্তা - KEYখবর |  Latest Bengali News

প্রসঙ্গত বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে। যেমন ‘চোখের তারা তুই’,’কে আপন কে পর’, ‘উমা’, ‘গ্রামের রানী বীণাপানি’ প্রভৃতি ধারাবাহিকে। তবে বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’। সেখানে নায়ক শুভ্র বিধবা বৌদির চরিত্রে অভিনয় করছেন তিনি। এই চরিত্রটিও একেবারে নেগেটিভ চরিত্র। প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রয়েছে অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।
Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে এবার অভিনেত্রীর বড় পর্দায় নিজের কাজ শুরু করলেন। পরিচালক রাজশ্রী দের নতুন ছবি ‘মায়া’তে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে সুদীপ্তা ব্যানার্জি ছাড়া রয়েছেন আরো বেশ কিছু ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীরা যেমন সুদীপ্তা চক্রবর্তী, রনিতা, মিথিলা প্রমূখ তারকারা।

Watch & Enjoy All the Episodes of Sohagjol TV Serial Online on ZEE5

কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেই এই ছবির পোস্টার শেয়ার করে এই সুখবর জানান অভিনেত্রী। পোস্টার এর সাথে তিনি লিখেছেন “আমরা আসছি… মায়া..” তার ভক্তরা তাকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তার এই নতুন কাজের জন্য।

Nira