Bangla SerialEntertainment

চায়ের কাপ হাতে নিয়ে ফুরফুরে মেজাজে আদৃত ঘরণী! আদৃতের সঙ্গে সুখী জীবনের ছবি পোস্ট করলেন কৌশাম্বী

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক থেকে শুরু হয়েছিলেন প্রেম। বর্তমানে সামাজিক মাধ্যমের দৌলতে পর্দার উচ্ছেবাবু এবং দিদিয়ার প্রেম কাহিনী ছড়িয়ে পড়েছে নেটিজেনদের মুখে মুখে। সেইসময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল জল্পনা। প্রশংসা এবং ট্রোলিং দুটোরই সম্মুখীন হয়েছে এই জুটি। কিন্তু তাতেও ফিকে হয়ে যায়নি তাদের প্রেমের সম্পর্ক। সকলের আড়ালে চালিয়ে গেছেন ভালোবাসা।

চলতি বছরের প্রথম দিনেই সামাজিক মাধ্যমে আদৃত সঙ্গে একটি ছবি শেয়ার করে প্রেমের জল্পনা উস্কে দেয় অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। এরপর ৯ই মে অগ্নিকে সাক্ষী রেখে সাত পাকে তিনি বাধা পড়েন প্রেমিক আদৃত রায়ের সঙ্গে। বিয়ের দিন একেবারেই বাঙালি সাবেকীভাবে সেজে উঠেছিলেন কৌশাম্বী। পরনে লাল বেনারসি, মাথায় লাল ওড়না, নাকে নখ, গা ভর্তি সোনার গয়না। অভিনেত্রীর সৌন্দর্য দেখে চোখ সরাতে পারছিলেন না আদৃত।

১১ মে দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কোয়েটে তারা সেরে ফেলেছিলেন রিসেপশন। যেখানে উপস্থিত ছিলেন মিঠাই এবং ফুলকি ধারাবাহিক সহ একাধিক টলি তারকারা। এরপর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই স্বামীর সঙ্গে গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী। বিয়ে হানিমুন সেরে স্বামীর জন্মদিনে নিজের হাতে রেঁধে বেড়ে স্বামীকে সারপ্রাইজও দিয়েছেন কৌশাম্বী। স্ত্রীর দৌলতে বিয়ের পর প্রথম জন্মদিনটা দারুণভাবে কাটিয়েছিলেন আদৃত।

হাতে চায়ের কাপ, রিল্যাক্স মুডে নববধূ কৌশাম্বী চক্রবর্তী

দেখতে দেখতেই আদৃত কৌশাম্বী বিয়ের এক মাস হতে চলল। সম্প্রতি সুখের সংসারের কিছু টুকরো মুহূর্ত সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ফুলকির বড় জা। মঙ্গলবার নিজের সামাজিক মাধ্যমে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কখনও চায়ের কাপ হাতে সোফায় গা এলিয়ে দিয়েছেন তিনি, আবার কখনও দোলনায় বসে ফুরফুরে মেজাজে মিষ্টি হেসে ক্যামেরাবন্দি হয়েছেন আদৃত ঘরণী। আবার একটি ছবিতে জানালায় দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেছে তাকে।

ছবিগুলো শেয়ার করে কি লিখলেন কৌশাম্বী চক্রবর্তী

সাদা পোশাক পড়ে ছবিগুলো শেয়ার করে কৌশাম্বী লিখেছেন ‘সাদাতে স্নিগ্ধতা’। সোফায় বসে রিল্যাক্স মুডে ছবি শেয়ার করে তিনি লিখেছেন ‘হোম শান্ত হোম’। বাড়ির বেশ কয়েকটি ছবির কোলাজে অভিনেত্রীকে দেখে দারুণ খুশি হয়েছেন কৌশাম্বীর অনুরাগীরা। ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার হতেই শুরু হয়েছে গেছে লাইক কমেন্টের বন্যা। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় কৌশাম্বী। অভিনেত্রীর নতুন পোস্ট দেখার জন্য অপেক্ষা করে থাকেন তার অনুরাগীরা। ছবি দেখে স্পষ্ট শ্বশুরবাড়িতে বেশ ভালোই কাটছে তার জীবন। বলাই বাহুল্য এবারও সাধারণ পোশাকেই ভক্তদের মন জয় করছেন কৌশাম্বী চক্রবর্তী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।