Bangla SerialEntertainment

বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক! প্রযোজনা সংস্থাকে শেষ সুযোগ দিল চ্যানেল! তবে কি শেষের পথে জগদ্ধাত্রী?

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি কমে যাওয়া ধারাবহিকগুলোকে বিদায় ইতিমধ্যেই জি বাংলার নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। এই বছরের শুরু থেকেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। যেমন অর্গানিক স্টুডিওর ধারাবাহিক ইচ্ছে পুতুলকে বিদায় জানিয়ে জি বাংলায় শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া।

ব্লুজ প্রোডাকশন হাউজের এই নতুন ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় ফিরেছেন জনপ্রিয় অভিনেত্রী নেহা আমানদীপ। এছাড়াও এই প্রথমবার জি বাংলার সঙ্গে যুক্ত হয়েছে অভিনেতা সৈয়দ আরফিন। যোগমায়া ছাড়াও মিলি ধারাবাহিকের কাহিনীতে ইতি টেনে শুরু হয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী এবং মন দিতে চাই ধারাবাহিকটিকে বিদায় দিয়ে শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি।

বর্তমানে জি বাংলার কোন কোন ধারাবাহিক স্লট হারা?

তবে তার মধ্যেই ঘটে গেল বিরাট ঘটনা। প্রযোজনা সংস্থাকে শেষ সুযোগ দিল চ্যানেল। কিন্তু কেন? বর্তমানে স্লট হারা জি বাংলার বেশ কয়েকটি ধারাবাহিক যেমন ব্লুজ প্রোডাকশন হাউজের জগদ্ধাত্রী, যোগমায়া, অর্গানিক স্টুডিওর কার কাছে কই মনের কথা এবং অষ্টমী। এই প্রতি ধারাবাহিকই বর্তমানে পিছিয়ে আছে প্রতিপক্ষ ধারাবাহিকগুলোর থেকে। নানাভাবে চেষ্টা করেও বাড়ছে না ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা।

ব্লুজ প্রোডাকশন হাউজকে শেষ সুয়োগ দিল জি বাংলা

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল জি বাংলায় আসছে অর্গানিক স্টুডিও প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। ফলে খুব শীঘ্রই হয়ত বিদায় জানাতে পারে এই ধারাবাহিকগুলোর মধ্যে একটি তবে তারই মাঝে শোনা গেল বড় খবর। সৈয়দ আরফিন এবং নেহা আমানদীপের অভিনীত যোগমায়া ধারাবাহিকের প্রযোজনা সংস্থা ব্লুজ প্রোডাকশন হাউজকে আল্টিমেটাম অর্থাৎ শেষ সুযোগ দিয়েছে চ্যানেল।

কেন যোগমায়াকে শেষ আল্টিমেটাম দিল জি বাংলা?

শুরু থেকেই টিআরপি তালিকায় একেবারেই আশাদায়ক ফলাফল করতে পারেনি যোগমায়া। তোমাদের রানীর সঙ্গে শুরু থেকেই বিরাট ব্যবধানে পরাস্ত হয়ে এসেছে ধারাবাহিকটি। ফলে মাত্র ৩ মাসের মধ্যেই ধারাবাহিকটির স্লট বদল করতে বাধ্য হয় চ্যানেল। জানা গেছে ব্লুজ প্রোডাকশন হাউজকে চ্যানেল জানিয়েছে আসন্ন এক মাসে যদি রাত সাড়ে ১০টার স্লটে চিনি ধারাবাহিকে হারিয়ে যোগমায়া স্লট দখল করতে না পারে তাহলে চ্যানেল বন্ধ করে দেবে ধারাবাহিকটি। প্রযোজনা সংস্থা রাজিও হয়েছে চ্যানেলের এই প্রস্তাবে। ফলে অনেকেই মনে করছে জগদ্ধাত্রী যদি আরও বেশ কয়েকমাস এইভাবেই স্লট হারা থাকে তবে হয়ত জগদ্ধাত্রীকেও বিদায় জানাবে চ্যানেল। যদিও এই সংবাদটি শুনে বেশ আশাহত হয়েছেন দর্শকরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।