Bangla SerialEntertainment

ফের বিপদের মুখে সেনগুপ্ত পরিবার! মাঝরাতে বাড়িতে পড়ল ডাকাত! রুদ্ধশ্বাস আগামী পর্ব

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান পর। প্রতি পর্বেই থাকছে রুদ্ধশ্বাস সাসপেন্স। প্রতি পর্বেই থাকছে চাটকদার উত্তেজনা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ই জুন (Anurager Chhowa Today Episode 6th June)

প্রবীর যে রাতে ফেরে সেই রাতেই হাতেনাতে ধরা পড়তে গিয়ে বেঁচে যায় ভিক্টর। সে যখন ড্রয়িংরুমে তখন তার ফোন বেজে ওঠে। ভিক্টর না থাকায় তিস্তা ফোন ধরে। শুনতে পায় ওপার থেকে কেউ বলছে,’ফোন ধরতেই তো রাত কাবার! জিনিসটা কী পাওয়া গেছে?’

তিস্তার সরাসরি সন্দেহ হয় সূর্যের শত্রুদের সঙ্গেই মিলে নেই তো তার স্বামী। এক ছাদের তলায় থাকার দরুন ভিক্টরকে হাড়েহাড়ে চেনে সে। তবে ভিক্টরকে ভুল বুঝলেও, ভিক্টরের প্রতি তিস্তার মনে রয়েছে অগাধ ভালোবাসা। তাই এবারও ভুল বোঝাতে কার্যকর হয় ভিক্টর। বলে, বিদেশ থেকে ব্যবসার জন্য ফোন এসেছিল। আর তিস্তা যেন এবার থেকে তার ফোন না ধরে।

এদিকে, জেঠুমণি এসেছে খবর পেয়ে ছুটে যায় তিস্তা। তখনের মতো বিষয়টা সামাল দিলেও দমে না ভিক্টর। সে আবার দুষ্কৃতীদের ফোন করে। এবার মোক্ষম চালটা চালবে সে। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে টাকার লোভে দুষ্কৃতীদের সঙ্গে হাত মিলিয়েছে ভিক্টর।

এদিন ভিক্টর সকলের খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে দেবে। যা খেয়ে বেঘোরে ঘুমোবে গোটা পরিবার। রাতে সেনগুপ্ত বাড়িতে ডাকাত পড়বে। বিপদের মুখে পড়বে সূর্য ও সোনা-রূপা। বাড়ির সকলকে ডেকেও লাভ হবে না। কারণ সকলে বেঘোরে ঘুমোচ্ছে। ফের নতুন বিপদের মুখে গোটা পরিবার।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।