জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টিআরপিতে বিরাট ধামাকা, পর্ণাকে পিছনে ফেলে শীর্ষস্থানে ফুলকি, কেমন ফল করল উড়ান, কে প্রথম কাছে এসেছি?

সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে এসে গেছে টিআরপি (TRP) স্টার জলসা (Star Jalsha) না জি বাংলা (Zee Bangla), কোন চ্যানেলের ধারাবাহিক বাজিমাত করবে এই সপ্তাহে? কোন ধারাবাহিক হাসবে শেষ হাসি? সেরা পাঁচে থাকছে কারা? কোন ধারাবাহিকে পড়ল পিছিয়ে? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে এই সাপ্তাহিক টিআরপি তালিকায়। সেই কারণেই এই সাপ্তাহিক টিআরপি তালিকার ওপর নজর থাকে চ্যানেল সহ সমস্ত প্রযোজনা সংস্থা এবং ধারাবাহিকের কলাকুশলীদের।

তবে এই সপ্তাহের টিআরপি তালিকায় থাকতে চলেছে বিশেষ চমক। এই সপ্তাহে স্টার জলসা এবং জি বাংলার দুইটি চ্যানেলেই এসেছে নতুন ধারাবাহিক। স্টার জলসায় শুরু হয়েছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ান এবং জি বাংলায় শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছিম। ফলে সকলেই জানতে ইচ্ছুক প্রথম সপ্তাহে কেমন ফল করল এই ধারাবাহিক দুটি? টিআরপি তালিকায় কি নজরকাড়া ফলাফল করতে পড়ল এই দুইটি ধারাবাহিক? সবটাই জানা যাবে এখন।

আবার টিআরপি তালিকায় শীর্ষে ফুলকি, পিছিয়ে গেল পর্ণা

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। এই সপ্তাহের টিআরপি তালিকাতেও এসেছে বিরাট পরিবর্তন। এই সপ্তাহে শীর্ষস্থান অধিকার করছে ফুলকি। রোহিতের অপমান ঘুচাতে ফুলকি নিজের প্রাণের ঝুঁকি নিয়ে নেওয়া, জামাল ভাইয়ের পর্দাফাস সব মিলিয়ে জমে উঠেছে ধারাবাহিক। এই সপ্তাহে ফুলকির রেটিং ৬.৮। এই সপ্তাহে দ্বিতীয়স্থানে রয়েছে নিম ফুলের মধু। সৃজনের গ্রেফতারি, ঈশার কান্ডকারখানা সব মিলিয়ে জমজমাট নিম ফুলের মধু। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৭।

এই সপ্তাহে তৃতীয়স্থানে রয়েছে স্টার জলসার গীতা LLB। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৬। এই সপ্তাহে চতুর্থস্থান দখল করেছে দুটি ধারাবাহিক। একটি স্টার জলসার কথা এবং আরেকটি জি বাংলার কোন গোপনে মন ভেসেছে। দুইটি ধারাবাহিকেও এই সপ্তাহে দেখা গেছে বিরাট চমক। একদিকে বাঘের মুখোমুখি এভি আর কথা অপরদিকে তিস্তার পরিচয় সকলের সামনে আসা, শ্যামলীর দাদার বাড়ি ফিরে আসা, মন্দারের শ্যামলীকে বিয়ের জন্য পাগলামি সব মিলিয়ে জমজমাট ধারাবাহিক দুটি। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৪।

টিআরপিতে কেমন রেটিং পেল উড়ান আর কে প্রথম কাছে এসেছি

এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার একসময়কার টপার ধারাবাহিক জগদ্ধাত্রী। কাঁকনের বুদ্ধি, দিব্যার পর্দাফাস আর মেহেন্দির পরিবর্তন সব মিলিয়ে ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। এই সপ্তাহে তাদের রেটিং ৬.২। এছাড়াও এই সপ্তাহে মোহনা মাইতি এবং সায়ন বসু অভিনীত জি বাংলার নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছির রেটিং হয়েছে ৪.০। এই সপ্তাহে প্রতীক সেন অভিনীত স্টার জলসার নতুন ধারাবাহিক উড়ানের রেটিং হয়েছে ৫.০। এবার দেখার পর্ণা টিআরপি তালিকায় আবার তাদের পুরোনো স্থানে ফিরে পায় কিনা।

1st •• ফুলকি ৬.৮
2nd •• নিম ফুলের মধু ৬.৭
3rd •• গীতা LLB ৬.৬
4th •• কথা | কোন গোপনে ৬.৪
5th •• জগদ্ধাত্রী ৬.২

কে প্রথম কাছে এসেছি (Opening) ৪.০
উড়ান (Opening) ৫.০

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।