Entertainment

ফের প্রেমে পড়লেন অভিনেতা! সৃজলার সঙ্গে ব্রেক আপের ২ বছরের মাথায় জনপ্রিয় অভিনেত্রীর প্রেমে পড়লেন রোহান

বর্তমানে প্রেমে পড়া এবং প্রেমের বিচ্ছেদের সংবাদ খুবই সাধারণ। শুরু একসঙ্গে থাকাই নয় জীবনে ভালো থাকাটাই আসল মনে করেন অনেকেই। তার ব্যাতিক্রম নয় টলিপাড়ায়ও। টলিপাড়ায় একসঙ্গে অভিনয় করাকালীন একে অপরের সঙ্গে প্রেমে পড়ার কথা নতুন কিছু নয়। তবে তারকা ক্ষেত্রেই ঘটেছে এই ব্যাপার। কিন্তু সম্পর্কটি ছাঁদনা তোলা পর্যন্ত পৌঁছাছে খুব কম লোকই।

টলিপাড়ায় এইরকমই জনপ্রিয় জুটি ছিলেন রণজয় ও সোহিনী, জেসমিন ও গৌরব, দিয়া ও অভিষেক এবং রোহান ভট্টাচার্য এবং সৃজলা। অভিনয় জগতে আসার আগে থেকেই প্রেমের সম্পর্ক ছিলেন রোহান সৃজলা। তাদের সম্পর্কের কথা জানত গোটা টলিপাড়া। তবে অভিনয় আসার পরই বিচ্ছেদ হয় তাদের। একসঙ্গে ৫ বছর টানা প্রেমের সম্পর্ক কাটানোর পরই হটাৎ ২০২২ সালের মে মাসে রোহান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান তাদের বিচ্ছেদের সংবাদ। সেই বিষয়ে সৃজলা কিছু না বললেন মুখ খুলেছিলেন রোহান।

রোহান জানিয়েছিলেন “আমার আলাদা হয়ে গেলে সেটা আমাদের সম্পূর্ন ব্যক্তিগত সিদ্ধান্ত। আমরা দুজনেই একে অপরকে খুব শ্রদ্ধা করি। আমাদের মধ্যে অনেক দিন ধরেই সমস্যা চলছিল সেই জন্যই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এতে কোনও তৃতীয় ব্যক্তির কোনও ব্যাপার নেই।” তবে এখন শোনা যাচ্ছে অন্য সংবাদ। জানা যাচ্ছে ব্রেক আপ হওয়ার দুবছরের মাথাই আবার প্রেমে পড়েছেন রোহান।

তাও আবার নিজেরই সহ অভিনেত্রীর সঙ্গে? হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা কথা বলছে অভিনেত্রী অঙ্গনার। সম্প্রতি পারিয়া ছবিতে দেখা গেছে তাকে। এছাড়াও স্টার জলসার ধারাবাহিক তুমি আসে পাশে থাকলেতেও অভিনয় করছেন তারা একসঙ্গে। রোহান ধারাবাহিকে অভিনয় করছে দেবের চরিত্রে এবং অঙ্গনা করছেন ধারাবাহিকে ডবল রোল একটি পারু এবং আরেকটি তারই বোন পার্বতী। জানা গেছে ২০২২ সালে একটি গানের ভিডিওর শুটিং করতে গিয়ে আলাপ হয় তাদের।

d2c10429 f648 4aba 83f5 7daa9524fd1e

সেখানেই হয় তাদের বন্ধুত্ব। তারপর ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করার সময় তাদের সম্পর্ক আরও জোরাল গিয়ে ওঠে। তারা প্রায় সময়েই থাকেন একসঙ্গে। অঙ্গনা একটি সাক্ষাৎকারে সাংবাদিকের জানিয়েছেন “রোহান আমার আসে পাশে থাকলে আমার খুব ভালো লাগে। আমি খুব সুরক্ষিত অনুভব করি। আমরা একে অপরের সঙ্গে খুব ভালো থাকি।” যদিও প্রেমে কথা এখনও নিজ মুখে স্বীকার করেননি তারা দুজনেই। তবে তাদের অনুরাগীরাও চায় তাদের একসঙ্গে আসল জুটি হিসেবে দেখতে।

Piya Chanda