EntertainmentBangla Serial

Shakyo in Mithai: ‘মিঠাই’ শেষে ফের ভরতলক্ষ্মী স্টুডিওতে ফিরে এল শাক্য! চলছে শুটিং! তবে কি এবার ‘ফুলকি’তে আসছে ধৃতিষ্মান?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। জি বাংলায় শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই অর্থাৎ ৯ই জুন শেষ হয়ে গিয়েছে এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে।

আগেই শোনা গিয়েছিল অন্তিম তারিখ, কিন্তু সেই তারিখ আরও কিছুটা এগিয়ে এলে দর্শকদের মন খারাপ হয়ে যায়। ৩১ মে হয়েছে ‘মিঠাইয়ের শেষ শুটিং।বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক।

আর তাই টিআরপি রক্ষা করতে ধারাবাহিকে আনা হয় নানান নতুন চমক, বিশেষ করে ছোটদের মুখ। কারণ দেখা গিয়েছে, বেশিভাগ ধারাবাহিকে ছোটদের এন্ট্রি হতেই তাদের টিআরপি বেড়েছে, যেমন ‘অনুরাগের ছোঁয়া’। ঠিক সেরকম মিঠাই’তে দেখা গিয়েছিল ছোট্ট দুই খুদেকে শাক্যকে। ছোট্ট খুদে এই শাক্যর চরিত্রে অভিনয় করছে ধৃতিষ্মান চক্রবর্তী। যার বয়স মাত্র পাঁচ বছর। যেরূপ অভিনয় দক্ষতা দিয়ে মাতিয়ে রেখেছে ‘মিঠাই’ ধারাবাহিককে, সেরূপ এই খুদেশিল্পী ঝুলিতে রয়েছে রেকর্ড।

সবথেকে কম বয়সী বহুভাষী গায়ক হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে পেয়েছে “রাষ্ট্রীয় বাল পুরস্কার”। এই মিঠাই’ ধারাবাহিকের মনোহরা সেটটি ছিল ভরতলক্ষ্মী স্টুডিওতে। তবে সেই সেট মিঠাই শেষ হওয়ার আগেই দখল করে নেয় ‘ফুলকি’। এবার সেই সেটে দেখা গেল শাক্যকে। এবার কি তবে ‘মিঠাই’ এর পরে ‘ফুলকি’তে এন্ট্রি নিচ্ছে ধৃতিষ্মান? সেই সেটে মিঠাই’এর স্মৃতিচারণের একটি ছবি শেয়ার করে খোদ ধৃতিষ্মান। তবে ‘ফুলকি’র শুটিং-এর জন্য সে যায়নি সেই সেটে।

c7481fea 073f 4bdd a317 8008103d7c19

আমরা আগেই জেনেছি, মিঠাই-এর ছেলে শাক্য আসছে বড় পর্দায়। পরিচালক কৌশিক গাঙ্গুলির সিনেমা ‘অসুখ বিসুখ’এ কামব্যাক করছেন ধৃতিষ্মান। আর সেই সিনেমার শুটিং করতেই ‘ফুলকি’র সেটে এসে পৌঁছেছে শাক্য ওরফে ধৃতিষ্মান। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরা, ইশা সাহা এবং পরমব্রত চট্টোপাধ্যায়কে। জানা গিয়েছে, এই ছবিটি মূলত উঠে আসবে চিকিৎসাবিজ্ঞানের কথা। তবে যা দেখানো হবে সবটাই মজার মোড়কে। বহুদিন পর ফের হাসির ছবি নিয়ে আসছেন কৌশিক গাঙ্গুলি। যদিও গল্পের বিষয়বস্তু মোটেই হাসির নয় বরং জরুরি।

Piya Chanda