EntertainmentBangla Serial

Khelna Bari: ডিভোর্স পেপারে সাইন করে ফেলল মিতুল! পাশে দাঁড়িয়ে ইন্দ্র! সামনে আসছে কোন নতুন ঝড়?

নিত্যনতুন ধারাবাহিকের আগমন, বন্ধের খবরের মাঝে নতুন খবর রটেছিল যে বন্ধ হতে চলেছে ধারাবাহিক খেলনা বাড়ি। জি বাংলার পর্দায় জনপ্রিয় এই ধারাবাহিকটির টিআরপি নম্বর কমেছিল হুড়মুড়িয়ে। আর তারপর‌ই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন রটেছিল।

টিআরপি তালিকাতে শুরু থেকেই নিজেদের ভালো অবস্থান ধরে রেখেছিল ধারাবাহিক খেলনা বাড়ি। আর দেখতে দেখতেই ৪০০ পর্ব পার করে ফেলল খেলনা বাড়ি। সেই উপলক্ষেই আনন্দে মাতলেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। সবাই কেক কেটে সেলিব্রেশন করে।

আর এবার এই ধারাবাহিকে আসতে চলছে এক বিরাট চমক। টিআরপি তালিকায় একটা সময় ভীষণ ভালো নম্বর পেত ধারাবাহিক খেলনাবাড়ি। পরকীয়া, কূটকচালি, বদমাইশি, ষড়যন্ত্র সব রকম উপাদানই বলা যায় মজুদ রয়েছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের ভিলেন চরিত্রে ছিলেন নায়কের সৎ ভাই রণ। আর গুগলির মানি অনামিকা। অন্যদিকে আছে অনুরাধা চরিত্রটি।

খেলনা বাড়ির মিতুলকে লেডি রঞ্জিত মল্লিক বলা হয় সোশ্যাল মিডিয়াতে। এই ধারাবাহিকে আসল নায়িকা তিনি। যে কোনও বিপদে পড়েই নিজের তীব্র সাহসিকতায় মুক্তি পায় সে। তবে এবার এক অদ্ভুত বিপদের মুখে দাঁড়িয়ে সে। গুগলির মাথায় বন্দুক ধরে মিতুল-ইন্দ্রজিৎকে ডিভোর্স পেপারে স‌ই করায় অনুরাধা।

ষড়যন্ত্রের শিকার হয়ে আলাদা হয়ে গেল মিতুল-ইন্দ্রজিৎ। গুগলিকে বাঁচাতে গিয়ে অনুরাধার চক্রান্তের ফাঁদে পা দিল মিতুল। গুগলির প্রাণ বাঁচাতে ডিভোর্স পেপারে সই করে ইন্দ্রর থেকে আলাদা হয়ে গেল মিতুল। ইন্দ্রকে বিয়ের স্বপ্ন দেখছে অনুরাধা। কী করে চক্রান্তের এই ফাঁদ থেকে বেরোবে মিতুল-ইন্দ্র?

Piya Chanda