EntertainmentBangla Serial

Serial Last Shoot: ‘মিঠাই’- এর পর শেষ হচ্ছে জি বাংলার আরও একটি ধারাবাহিক! শেষ শুটিং আজকে সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালের! জানে না কেউ

বর্তমানে একটি ধারাবাহিকের কাছে টিআরপির খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে সেই ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আর আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ রাখতে হয়। তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য।

টিআরপি তলানিতে গেলেই কিছু মাসেই আজকাল শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল, বদলে আসছে নতুন ধারাবাহিক। তবে সেই জায়গাতেও টিকে রয়েছে বেশকিছু ধারাবাহিক। যেমন ‘মিঠাই’, প্রায় আড়াই বছর চলার পর ইতি টেনেছে এই মেগা। তবে জি বাংলার এই সিরিয়ালের শেষের পর আরও এক নতুন ধারাবাহিক এবার শেষে পথে। তবে সেই ধারাবাহিক টিআরপির ওভাবেই ইতির খাতায় নাম লেখালো।

জি বাংলার উক্ত এই ধারাবাহিক প্রথম থেকেই হয়ে উঠেছে এখন পরকীয়ার স্পষ্ট উদাহরণ! বিয়ে করা বৌকে বাড়ি থেকে তাড়িয়ে চলছে বৌদির সঙ্গে প্রেম। পরকীয়ার এই পর্বগুলি সমাজেও বাজে প্রভাব ফেলছে বলে ধারণা দর্শকদের। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় এই ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি।

ধারাবাহিকের গল্পটি প্রথম থেকেই দর্শকদের তেমন ভালো লাগেনি। কিন্তু ভালো কাস্টের দরুন সিরিয়ালটি জনপ্রিয়তা পায়। তবে এবার শেষ হতে চলেছে উক্ত ধারাবাহিক। আজ, ২৬ সে জুন ধারাবাহিকের শেষ শুটিং। শোনা যাচ্ছে, তেসরা জুলাই সোহাগ জলের বদলে আসবে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটি। অর্থাৎ তারাগেই শেষ হচ্ছে ‘সোহাগ জল’এর শুটিং। আগেই এরূপ গুঞ্জন শোনা গিয়েছিল, এবার নিশ্চিত হওয়া গেল। ধারাবাহিকের প্রধান লিডে ছিলেন শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফানা।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
উল্লেখ্য, শ্বেতা ভট্টাচার্য এরআগে যতগুলো ধারাবাহিক করেছিলেন, প্রত্যেকটা জনপ্রিয়তা লাভ করে। ‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একাধিক বাংলা ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। তবে তাঁর জীবনে সবচেয়ে স্মরণীয় ছবি হল দেবের বিপরীতে নায়িকা হিসাবে প্রথম কাজ করা। পাশাপাশি ছোটপর্দায় ‘‌যমুনা ঢাকি’‌ দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এবার ‘সোহাগ জল’ শেষ হওয়ার পর তিনি কোথায় আসছেন, তা নিয়ে প্রশ্ন অনেকেরই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।