EntertainmentBangla Serial

Mukut Actor: শ্রীপর্ণার পর এবার অপমানিত হয়ে ‘মুকুট’ ছাড়লেন প্রধান অভিনেতা! সোশ্যাল মিডিয়ায় তুললেন মানহানির কথাও

সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’। যদিও ধারাবাহিকটি টিআরপি তে তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। শোনা যায়, নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী।

২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। আর এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ‘দোল’ চরিত্রে ছিলেন ‘কড়িখেলা’র অভিনেত্রী শ্রীপর্ণা রায়। কিন্তু কিছুদিন করার পর হঠাৎই তিনি ধারাবাহিকটি ছেড়ে দেন। হয়তো টিআরপি কমের জন্যই কাজ করতে চাননি, এমনটা মনে করেন অনেকে।

তারপর শোনা যায়, জি বাংলা থেকে এবার তিনি ফিরছেন স্টার জলসায়। নতুন ধারাবাহিকের মেইন লিড কিংবা দ্বিতীয় লিড থাকছেন তিনি। ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হলেন শ্রীপর্ণা রায়। তিনি জানান, প্রোডাকশনের সঙ্গে ব্যক্তিগত সমস্যার কারণেই তিনি ধারাবাহিক ছেড়েছেন। এবার ‘মুকুট’এর আরও এক অভিনেতা ধারাবাহিক থেকে বিদায় নিলেন।

যিনি ধারাবাহিকের অন্যতম চরিত্রে ছিলেন। হঠাৎ কেন বিদায় নিলেন অভিনেতা যুধাজিৎ ব্যানার্জি? শোনা যাচ্ছে, ব্লুজের আরও একটি ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি, নাম ‘নায়িকা নম্বর ওয়ান’! সেই ধারাবাহিক ছাড়ছেন তিনি। শোনা যাচ্ছে, প্রোডাকশনের সঙ্গে বিশেষ সমস্যার জন্য তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

Actor Judhajit Banerjee Rana of Irabotir Chupkatha: 'দর্শক মারাত্মক রেগে  আছেন আমার উপর' | Indian Express Bangla

এমনকি সোশ্যাল মিডিয়ায় তিনি অপমানিত হওয়ার ও মানহানির কোথাও উল্লেখ করেন। তিনি লেখেন, এই দুই ধারাবাহিক ছেড়ে তিনি আবার নতুন কাজ শুরু করবেন। পরপর দুই তারকা প্রোডাকশনের সঙ্গে সমস্যার কারণে বিদায় নিতে এবার ব্লুজ প্রোডাকশনের উপর প্রশ্ন তুলছেন দর্শক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।