Bangla SerialEntertainment

ভোটে জিতেই দিদি নম্বর ওয়ান নিয়ে বিশেষ ঘোষণা করলেন রচনা ব্যানার্জী! কী সেই ঘোষণা?

জি বাংলার (Zee Bangla) যে রিয়ালিটি শোগুলি মানুষের মনে দাগ কেটেছে, সেগুলির মধ্যে অন্যতম দিদি নম্বর ওয়ান (Didi No 1)। একটানা এত বছর ধরে চলে আসা এই রিয়ালিটি শোটি শহর থেকে গ্রাম, মন জয় করে নিয়েছে সকল বাঙালি গৃহিণীদের। আর এই দিদি নম্বর ওয়ানের মাধ্যমে যিনি বাংকট ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি বাংলা তথা উড়িয়া সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)

তবে বর্তমানে তিনি সকলের কাছেই খ্যাত বাংলার দিদি নম্বর ওয়ান হিসেবে। একটানা এতগুলো বছর ধরে দিদি নম্বর ওয়ান শোয়ের সঞ্চালনায় দায়ভার সামলে আসছেন রচনা ব্যানার্জী। রচনা ব্যানার্জী বাদে অনেকেই হয়ত দিদি নম্বর ওয়ান করেছেন তবে কেউই শোটির মধ্যে সেই প্রাণ সঞ্চার করতে পারেননি যা এগিয়ে দিয়েছেন রচনা। তার সুমিষ্ট ব্যবহার মুগ্ধ করেছে সকলকে।

এই বছর বাংলার দিদি নম্বর ওয়ান নেমেছেন রাজনীতির ময়দানে। হুগলি জেলার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে ভোট দাঁড়িয়েছিলেন রচনা। তবে নবাগতা হয়েই প্রচারের কোনপ্রকারের খামতি রাখেননি তিনি। অভিনব কৌশলে তিনি চালিয়ে গেছেন ভোটের প্রচার মিটিং, মিছিল সবটা। অভিনেত্রীর রাজনীতির ময়দানে পা রাখা যেন সারা ফেলেছিল গোটা বাংলায়।

ট্রোলারদের উদ্দেশ্যে কি বললেন রচনা ব্যানার্জী?

তবে জনপ্রিয়তা পারপাশি ভীষণভাবে ট্রোলিংয়ের শিকারও হয়েছেন রচনা। মিছিলে তার বক্তৃতা, নানা মন্তব্যকে সামাজিক মাধ্যমে বারবার ট্রোল করেছেন বহু নেটিজেন। তবে থেমে যাননি রচনা। জেতার পর তিনি ধন্যবাদ জানিয়েছেন সমস্ত মিমার এবং ট্রোলারদের। তিনি বলেছেন তারা সবাই যে ভাবে তার প্রচার করেছে সেই কারণেই তিনি আরও বেশি জনপ্রিয়তা পেয়েছে। রচনা ব্যানার্জী যে রাজনীতিতে এসেছে সেটা তাদের জন্য সকলকে জানতে পেরেছে।

ভোট জেতার পর কি তবে দিদি নম্বর ১ ছেড়ে দিচ্ছেন রচনা ব্যানার্জী?

রচনা ব্যানার্জীর ভোট জেতার পর একাধিক দর্শকদের মনে প্রশ্ন জেগেছিল তবে কি এবার দিদি নম্বর ওয়ান থেকে বিদায় নেবেন রচনা। উত্তরে তিনি জানান তিনি এরকম কিছুই ভাবেননি। দিদি নম্বর ওয়ান এবং রাজনীতি সবটাই একসঙ্গে সামলাবেন তিনি। পরিশ্রম হলেও দর্শক এবং জনগণ যারা তাকে ভোট দিয়ে জিতিয়েছেন তাদের ছেড়ে তিনি কখনও যাবেন না। সুতরাং সংকালিকার কথায় এটি স্পষ্ট এখনই দিদি নম্বর ওয়ানের মঞ্চ ছেড়ে বিদায় নেওয়ার কোন পরিকল্পনা নেই তার। তিনি থাকবেন দিদি নম্বর ওয়ানে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।