Entertainment

আদিত্যর জীবনে ফিরে এল আলো! কি হবে এবার আদিত্য আর রাধার জীবনের সমীকরণ?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক আলোর কোলে (Alor Kole)। প্রথম থেকে টিআরপি তালিকায় বিশেষ নজরকাড়া ফলাফল করতে ব্যর্থ হলেও দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। যার প্রতিফলন দেখা গেছে ধারাবাহিকের টিআরপিতেও। আগের থেকে অনেকেই বেড়েছে ধারাবাহিকের টিআরপি নম্বর। প্রতি সপ্তাহেই প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসার অপরাজিতা আঢ্য অভিনীত ধারাবাহিক জল থই থই ভালোবাসাকে দারুণ টক্কর দিচ্ছে আলোর কোলে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন আইডিয়াসের প্রযোজিত ধারাবাহিক আলোর কোলেতে বর্তমানে প্রতি সপ্তাহেই আসছে নতুন নতুন চমক। আলো, রাধা, পুপুল এবং আদিত্যকে নিয়ে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। তবে তারই মাঝে আদিত্য এবং রাধার সুখ শান্তি নষ্ট করার জন্য নতুন নতুন ফন্দি আটছে মেঘা। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে অফিসের ছাদ থেকে আদিত্যকে ধাক্কা মেরে ফেলার চেষ্টা করে মেঘা।

তবে স্বামীকে সুস্থ করার সমস্ত দায়ভার কাঁধে তুলে নিয়েছে রাধা। যত্ন, ভালোবাসায় স্বামীর সেবা করে আদিত্যকে সুস্থ করে তুলছে সে। যদিও এদিকে আদিত্যর ক্ষতি করার জন্য পরিকল্পনা চালিয়ে যাচ্ছে মেঘা। তবে বর্তমানে ধীরে ধীরে কাছাকাছি আসছে আদিত্য আর রাধা। স্বামীকে সঠিক মানুষের পাশে দেখে খুব খুশি আলো। সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে বিদায় নিয়েছে আলো। মেয়ে স্বামীর দায় দায়িত্ব রাধার কাঁধে তুলে দিয়ে চিরতরে বিদায় নিয়েছে সে।

কি দেখা গেছে আলোর কোলের নতুন প্রোমোতে?

তবে তারই মাঝে সকলকে অবাক করে দিয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে রাধার সঙ্গেই সুখে শান্তিতে সংসার করছে আদি। স্ত্রীর জন্য গিফ্ট কিনে বাড়ি ফেরার পথেই অ্যাক্সিডেন্ট হয় তার গাড়ির। আদির গাড়ির সামনে চলে আসে একটা স্কুটি। তড়িঘড়ি গাড়ি থেকে নেমে স্কুটিচালকের কাছে গিয়ে তার মুখ দেখেই অবাক হয়ে যায় আদি। সেই স্কুটি আরোহী আর কেউ নয়, তার স্ত্রী আলো।

আলোর কোলেতে ফিরল স্বীকৃতি মজুমদার

ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখে অবাক হয়েছেন অনেকেই। ধারাবাহিকের শুরুর থেকে জন্য যাচ্ছিল ধারাবাহিক থেকে বিদায় নিয়ে এবার ফিরবে আলো। অবশেষে ঘটল তাই। সম্প্রতি ধারাবাহিক থেকে বিদায় নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী স্বীকৃতি। সেখান থেকে ফিরেই নতুন অবতারে এবার অভিনেত্রী। তবে জানা যাচ্ছে আলো আর ফেরেনি। মেঘাই প্লাস্টিক সার্জারি করে আলো রূপে ফিরে এসেছে আদিত্য আর রাধার জীবনে। তবে কি এবার স্বীকৃতিকেই দেখা যাবে আলোর কোলে ধারাবাহিকের মুখ্য খলনায়িকার চরিত্রে? শোনা যাচ্ছে হ্যাঁ এবার স্বীকৃতিই হতে চলেছেন নতুন খলনায়িকা। এরকম যদি হয়, তাহলে এই প্রথমবার স্বীকৃতিকে খল চরিত্রে দেখবেন দর্শক। নিরসন্দেহে ধারাবাহিকে আসতে চলেছে বড় ধামাকা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।