Bangla SerialEntertainment

পর্ণা VS ঈশা! জোর করে পর্ণাকে পুরোনো কথা মনে করানোর শাস্তি পেল ঈশা, নিম ফুলের মধুতে আজ ধামাকা

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। বর্তমানে ধারাবাহিকটি রাজত্ব করছে টিআরপি তালিকায়। প্রতি সপ্তাহেই নতুন নতুন চমকের কারণে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। সেই কারণেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপিও (TRP)। পর্ণা স্মৃতি হারিয়ে যাওয়া পর থেকে ধারাবাহিকের কাহিনীতে নতুন নতুন মোড় পর্দায় দারুণ উপভোগ করছেন গৃহিণীরা।

তবে ইতিমধ্যেই ধারাবাহিক এসেছে নতুন চমক। সামনে সামনে এসেছে ঈশা আর পর্ণা। কলেজের নবীন বরণের দিন পর্ণাকে হারানোর জন্য একটি হিন্দি গানে নাচ করে ঈশা। যদিও ঈশার অপমানের যোগ্য জবাব দেয় পর্ণা। পর্ণার লোক সঙ্গীত শুনে নেচে ওঠেন সকলে। এরপরই পর্ণাকে শায়েস্তা করার আরও জেদ বেড়ে যায় ঈশার। দম্ভ অহংকারে, হিতাহিত জ্ঞান হারিয়ে রাস্তায় একজন কর্মরত ট্রাফিক পুলিশকে চড় মারে ঈশা।

নিম ফুলের মধু আজকের পর্ব ২ জুন (Neem Phooler Madhu Today Episode 2 June)

তবে কি কথায় বলে পাপ কখনও চাপা থাকে না। সে বেরিয়ে আসবেই। ঈশার ক্ষেত্রেও ঘটে তাই। ঈশার কুকর্ম মোবাইল ফোনের ক্যামেরাবন্দি করে নেয় পর্ণা। সামাজিক মাধ্যমে ভিডিওটাকে শেয়ার করতেই ভিডিওটা হয়ে যায় ভাইরাল। সামাজিক মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানান নেটিজেনরা। ঈশাকে ক্ষমা চাওয়া এবং দল থেকে বহিস্কার করা দাবি জানায় সাধারণ মানুষ। সামাজিক মাধ্যমে ভিডিও দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় ঈশাও।

সুকুমার হালদারও স্পষ্ট জানিয়ে দেয় পার্টিতে থাকতে হবে ঈশাকে ওই ট্রাফিক পুলিশের কাছে ক্ষমা চাইতে হবে। বাধ্য হয়েই ঈশা চলে আসে ঘটনাস্থলে। সেখানে ততক্ষণে পর্ণার প্রশংসায় পঞ্চমুখ পুলিশকর্মী থেকে মিডিয়া। ঈশার ট্রাফিক আইন ভাঙা থেকে ট্রাফিক পুলিশকে চড় মারা সবটাই সকলকে জানায় চয়ন। ভিডিও দেখে পর্ণার সঙ্গে দেখা করতে চলে আসে সৃজন। সকলের সামনে পুলিশের কাছে ক্ষমা চায় ঈশা। এরপর পর্ণা কলেজে চলে যেতেই পর্ণাকে পুরোনো কথা মনে করানোর জন্য পর্ণার পিছন পিছন কলেজে চলে যায় ঈশা।

সৃজনের বিরুদ্ধে শীলতাহানীর অভিযোগ আনল ঈশা!

কলেজে গিয়ে ক্লাসে এসে পর্ণার পুরোনো স্মৃতি মনে করার চেষ্টা করতে শুরু করে ঈশা। কিন্তু পরিস্থিতি বেগতিক দেখে সেখানে চলে আসে সৃজনও। ঈশাকে টানতে টানতে সে নিয়ে যায় বাইরে। কিন্তু নিজের মাথায় আঘাত করে, শাড়ি ছিঁড়ে সৃজনের বিরুদ্ধে শীলতাহানীর অভিযোগ আনে ঈশা। ইউনিয়নের ছেলেরা ঈশার কথায় সৃজনকে মারার জন্য এগিয়ে গেলে চেরা তার নিয়ে তাদের ভয় দেখিয়ে সৃজনকে নিয়ে পালিয়ে যায় পর্ণা। তাহলে কি এবার সৃজনের ক্ষতি করেই পর্ণাকে জব্দ করার চেষ্টা করবে ঈশা আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।