Bangla Serial

বাস্তবে ভীষণ ঝগড়ুটে মিঠিঝোরার স্রোত! দিদির মঞ্চে স্বপ্নীলার কান্ডকারখানা ভেঙিয়ে দেখাল বান্ধবী!

জি বাংলার (Zee Bangla) যে রিয়ালিটি শোগুলো দর্শকদের মনে দাগ কেটে গেছে তাদের মধ্যে অন্যতম রিয়ালিটি শো দিদি নম্বর ওয়ান (Didi No I)রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঞ্চালনায় দিনে দিনে জমে উঠেছে রিয়ালিটি শোটি। একটানা নিজের সঞ্চালনার দক্ষতায় শো এবং নিজের নতুন রাজনৈতিক ক্যারিয়ার সামলাচ্ছেন রচনা। অভিনেত্রীর সঞ্চালনায় বিগত কয়েক বছর ধরে সোমবার থেকে শনিবার বিকেল পাঁচটায় সম্প্রচারিত হয়ে আসছে এই শোটি। আর রবিবার রাত সাড়ে ৮টায় মূলত বিশেষ বিশেষ অতিথিদের নিয়েই সম্প্রচারিত হয় দিদি নম্বর ১।

সম্প্রতি দিদির নম্বর ১এর মঞ্চে খেলতে এসেছিলেন টলি দুনিয়ার চারজন সুন্দরী, জনপ্রিয় অভিনেত্রীরা। আর তাদের সঙ্গেই দিদির মঞ্চে উপস্থিত হয়েছিলেন তাদের প্রিয় বান্ধবীরা। অভিনেত্রীদের বিষয়ে নানা ব্যক্তিগত তথ্য সেইদিন দিদির মঞ্চে ফাঁস করেছেন তারা। সেইদিন আয়েন্দ্রি রায়, ইপ্সিতা মুখোপাধ্যায় সহ প্রমুখ অভিনেত্রীরা প্রিয় বান্ধবীদের নিয়ে খেলতে এসেছিলেন দিদির মঞ্চে। নিজের ঘনিষ্ট বান্ধবী নিয়ে সেইদিন মঞ্চে উপস্থিত হয়েছিলেন মিঠিঝোরা ধারাবাহিকের রাইয়ের ছোট বোন স্রোত।

মিঠিঝোরার প্রতিবাদী চরিত্র স্রোত

মিঠিঝোরা ধারাবাহিকে স্রোত অর্থাৎ স্বপ্নীলার চরিত্রটিকে অত্যন্ত স্পষ্টবাদী এবং ভীষণ প্রতিবাদী মেয়ে হিসেবে দেখানো হয়েছে। সত্যকে সমর্থন করার জন্য মা, দাদা দিদি এমনকি কলেজের অধ্যাপকের বিরোধিতার করতেও পিছুপা হয়নি সে। রাইকে সমর্থন করতে গিয়ে বারবার নন্দিতা, বিক্রম এমনকি নীলুকেও আচ্ছা করে জব্দ করে দেয় সে। তবে সেই কারণেই ধারাবাহিকে প্রায়ই দেখা যায় সার্থক স্যারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে স্রোত।

ঝগড়া করতে ওস্তাদ স্বপ্নীলা চক্রবর্তী, দিদি নম্বর ওয়ানের মঞ্চে ফাঁস করলেন অভিনেত্রীর বান্ধবী?

কিন্তু বাস্তবে কেমন মেয়ে স্বপ্নীলা? সঞ্চালিকা রচনা ব্যানার্জী অভিনেত্রীর বান্ধবীকে এই প্রশ্নটা করতেই একপ্রকার লুফে নেন অভিনেত্রীর বান্ধবী। দিদির মঞ্চে দাঁড়িয়ে স্বপ্নীলার সমস্ত কান্ড ফাঁস করে দেন তার বান্ধবী। অভিনেত্রীর বান্ধবী বলেন “ঝগড়া? এটাতে তো দারুণ। আমি তো ওকে বলি যে তুই তোর নিজের আসল গলায় ঝগড়াটা কর তাহলে দেখবি আরও ফুটে উঠবে তোর চরিত্র। ঝগড়ার জন্য যদি কোন প্রাইজ থাকে তাহলে সেটা তুই পাবিই পাবি। একদম সেরা হবি।”

অভিনেত্রী স্বপ্নীলা চক্রবর্তীকে ভেঙিয়ে দেখালেন অভিনেত্রীর বান্ধবী, কান্ড দেখে হেসে উঠলেন রচনা ব্যানার্জীও

অভিনেত্রীর বান্ধবীর কথা শুনে হতবাক সঞ্চালিকা রচনা ব্যানার্জী। পাল্টা প্রশ্ন করেন “ওমা! তারস্বরে চেঁচায় নাকি?” উত্তরে রীতিমত স্বপ্নীলাকে ভেঙিয়ে দেখান তার বান্ধবী যে বাস্তবে কিভাবে স্বপ্নীলা ঝগড়া করেন।” তবে এখানেই ক্ষান্ত হননি তিনি। অভিনেত্রীর বান্ধবী এও বলেন “ও সবার সঙ্গেই ঝগড়া করে। এই এখন যেমন মিষ্টি করে কথা বলছে এমনই কারুর সঙ্গে কথা বলতে গেলে চেঁচাতে শুরু করে দেবে হঠাৎ করেই। দুজনের খুনসুঁটি দেখে নিজের হাসি আটকাতে পারেননি রচনা ব্যানার্জীও। তবে খালি স্বপ্নীলার বান্ধবীই নন, সেইদিন আয়েন্দ্রি যে বন্ধু এসেছিলেন অভিনেত্রীর বিষয়ে তিনিও বলেছেন একই কথা। একই সঙ্গে তিনি এও বলেন তিনি নাকি আগে প্রেডিক্ট করেছিলেন যে অভিনেত্রী বরাবরই নেতিবাচক চরিত্রই পাবেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।