Bangla SerialEntertainment

গল্পে আসছে নতুন মোড়! ১৫ বছর এগিয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক! কোন ধারাবাহিক?

স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) টিআরপি নিয়ে দুটি চ্যানেলের মধ্যেই চলছে হাড্ডাহাড্ডি লড়াই। একের অপরকে দারুণ টক্কর দিচ্ছে দুই চ্যানেলের ধারাবাহিকগুলি। ফলে টিআরপিতে টিকে থাকার জন্য প্রতি সপ্তাহেই ধারাবাহিকগুলোতে আসছে একের পর এক নতুন নতুন চমক। তার সঙ্গেই প্রতিটা চ্যানেলেই আসছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসায় এসেছে নতুন ধারাবাহিক রোশনাই এবং উড়ান।

ইতিমধ্যেই জানা গেছে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক শুভ বিবাহ। সম্প্রতি জানা গেছে রাত ৯টার স্লটে আসতে চলেছে ধারাবাহিকটি। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রথম ঝলক মুক্তি পেয়েছে স্টার জলসার পর্দায়। যেখানে মুখ্য চরিত্রে দেখা গেছে জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনা এবং সোনামনি সাহাকে। ডিভোর্সি মেয়েদের জীবনের যুদ্ধের কাহিনীর ওপর নির্মিত এই ধারাবাহিকটির প্রথম ঝলক দেখেই ধারাবাহিকের কাহিনী নিয়ে বেশ উৎসাহ প্রকাশ করেছেন তারা।

তবে মাঝে শোনা যাচ্ছিল শুভ বিবাহকে জায়গা ছেড়ে দিতে এবার স্টার জলসার পর্দা থেকে বিদায় নেমে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছিল দর্শকদের। স্টার জলসার পর্দায় বর্তমানে সবচেয়ে পুরোনো ধারাবাহিকও এটি। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। ধারাবাহিকের ছক ভাঙা কাহিনী বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। এমনকি এতসময় ধরে একটানা রাত ১০টার স্লটেও রাজত্ব করেছে ধারাবাহিকটি। কিন্তু সম্প্রতি মিঠিঝোরার সময় পরিবর্তন হওয়ার পর থেকেই দুঃসময় নেমে আসে ধারাবাহিকের। সম্প্রতি সময়ে বেশ কয়েক সপ্তাহ ধরে স্লট হারা ঐশানি এবং শঙ্করের কাহিনী।

১৫ বছর এগিয়ে যাচ্ছে হরগৌরী পাইস হোটেলের কাহিনী

সেই কারণেই জানা যাচ্ছিল খুব শীঘ্রই বিদায় নেমে হরগৌরী পাইস হোটেল। তবে সম্প্রতি শুভ বিবাহর সময় জানানোর পর থেকেই উল্টো পাল্টা হয়ে গেছে সবটা। জানা গেছে এখনই নাও শেষ হতে পারে হরগৌরী পাইস হোটেল। বরং বদলে যেতে পারে ধারাবাহিকে কাহিনী। জানা যাচ্ছে ধারাবাহিকে আসছে ১৫ বছরের টাইম ল্যাপস। যার পর থেকে একেবারেই বদলে যাবে ধারাবাহিকের কাহিনী। মারা যাবে ঐশানি আর শঙ্কর। ধারাবাহিকে আসবে নতুন নায়ক এবং নায়িকা।

কোন সময় আসবে জল থই থই ভালোবাসা?

সম্প্রতি চ্যানেলের সঙ্গেও এই বিষয়ে কথা হয়েছে প্রযোজনা সংস্থার। যদিও বাকি আর কিছু নিয়েই প্রযোজনা সংস্থার সঙ্গে কথা হয়নি চ্যানেলের। এমনকি এখনও পর্যন্ত শুরু হয়নি ধারাবাহিকের কাস্টিং। এদিকে শুভ বিবাহকে হঠাৎ রাত ৯টার স্লট দিয়ে দেওয়ার কারণে অনেকেই ভাবছেন রাত দশটায় স্লটে চলে যেতে পারে জল থই থই ভালোবাসা। তবে সেক্ষেত্রে কি পর্দা থেকে বিদায় নেবে হরগৌরী পাইস হোটেল? সেই আশঙ্কাতেই রয়েছেন ধারাবাহিকের অনুরাগীরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।