Bangla SerialEntertainment

আজগুবি গল্পের লেভেল থাকা উচিত! দুষ্কৃতীদের চাই ৬৪ জিবির পেনড্রাইভ! ২৫ লক্ষ দর হাঁকাল ভিক্টর, পেনড্রাইভের দাম শুনে আঁতকে উঠল নেটিজেনরা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দর্শক দেখেছিল, দীপা আর অর্জুনের বিয়ে রুখতে বীরকে গুম করেছিল পৃথা। তবে প্ল্যানের আটঘাট বেঁধেছিল ভিক্টর। শেষ মুহূর্তে, পৃথা নিজে জেলে গিয়েও, ছক কোষে ভিক্টরের সেনগুপ্তবাড়িতে থাকার পথ প্রশস্ত করে ফেলে। দীপার প্রাণ বাঁচিয়ে ফের সেনগুপ্ত পরিবারের একাংশের নয়নের মণি হয়ে ওঠে ভিক্টর।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা জুন (Anurager Chhowa Today Episode 2nd June)

ইদানীং সকলকে সে দেখাচ্ছে তার চরিত্রের আমূল পরিবর্তন হয়েছে। তিস্তার সঙ্গে সম্পর্ক ঠিক করতে তৎপর, সেনগুপ্ত পরিবারের ভাল চায় সে। তাই বিপদে-আপদে ঢাল হয়ে দাঁড়ানো চেষ্টা করে। অনুজা আর তিস্তার চোখে ধুলো দিলেও, কাকাই ও ঊর্মিকে বোকা বানাতে পারে না সে।

তবে ভিক্টর স্বার্থপর। নিজের ভালটা ছাড়া কিছুই বোঝে না। নিজের ভাল করতে গিয়ে, অন্যের ক্ষতির চিন্তা করে না সে। তার একমাত্র লক্ষ্য টাকা। টাকা পেলে, যে থালায় খাচ্ছে সে থালাও ফুটো করে ফেলতে পারে সে। যেমনটা করবছে সূর্যের ক্ষেত্রে।

সূর্য এই মুহূর্তে মানসিক ভারসাম্য হারিয়েছে। অতীতের কিছুই আর তার মনে নেই। কিন্তু তার কাছে আছে একটি ৬৪ জিবির পেনড্রাইভ। যা নিতেই তুলকালাম কাণ্ড করছে দুষ্কৃতীরা। কী এমন আছে পেনড্রাইভে? এখনও তা খোলসা করেননি পরিচালক।

এই পেনড্রাইভের খোঁজ দিলেই দুষ্কৃতীরা ভিক্টরকে কুড়ি লক্ষ টাকা দেবে। সেনগুপ্তবাড়িতে যখন সকলে চেষ্টা করছে সূর্যকে আগলে রাখার, সেখানে ঘরশত্রু বিভীষণ ঠিক হাঁড়ির খবর তুলে দিচ্ছে দুষ্কৃতীদের হাতে। অর্থাৎ, যাই হয়ে যাক ভিক্টর বদলাবে না। কুটনিগিরিতে টেক্কা দেবে তার মাকেও।

Piya Chanda