জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টান টান উত্তেজনায় ভরপুর মিঠিঝোরার আসন্ন পর্ব! রাইয়ের জন্য প্রথমবার তিন নায়ক এক ফ্রেমে আসছে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ধারাবাহিকের মুখ্য নায়িকা রাইপূর্ণা। এই প্রথম রাইয়ের জন্য একসঙ্গে ফ্রেমে তিন নায়ক। সমাজমাধ্যমে রাইপূর্ণা ওরফে আরাত্রিকা মাইতি (Aratrika Maity) একটি ভিডিয়ো পোস্ট করেছেন। দেখা যাচ্ছে, মিঠিঝোরার তিন নায়ক শৌর্য্য, অনির্বাণ ও সার্থক এক ফ্রেমে। বলা বাহুল্য, দর্শকদের বহুল প্রতিক্ষীত ফ্রেম এটি। কী দেখা যাচ্ছে?

সমাজমাধ্যমে আরত্রিকার পোস্ট করা ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, মিঠিঝোরার তিন নাটক এক ফ্রেমে। কেন? তিন নায়ক জানান, আমাদের সকলকে একফ্রেমে দেখার একটাই কারণ আমাদের ক্যামেরার পিছনে যিনি রয়েছেন। অর্থাৎ, ধারাবাহিকে রাই কোনও জটিল রোগে আক্রান্ত। তবে কী রাইয়ের অবস্থা খারাপ হয়েছে দেখেই তিন নায়ক একসঙ্গে? উত্তর মিলবে ধারাবাহিকের পর্বে।

তিনজন একসঙ্গে প্রথমবার কাজ করে কেমন লাগছে? সার্থক জানান, তারা ফ্রেম শেয়ার করতে পেরে উত্তেজিত। খুব ভাল লাগছে একসঙ্গে কাজ করে। তিনজনকে একই ফ্রেমে দেখতে দর্শকরাও মুখিয়ে রয়েছেন আশা রাখছেন অভিনেতারা।

ভক্তরা আরাত্রিকার ভিডিয়োর কমেন্টে বইয়ে দিয়েছেন প্রশংসার ঝড়। কেউ কেউ লিখছেন, ‘বেস্ট ভিডিয়ো’। কেউ আবার লিখছেন, ‘বেস্ট ট্রাও। খুব সুন্দর লাগছে তিনজনকে একসঙ্গে, একফ্রেমে।’ কেউ আবার লিখছেন, ‘রাইমণি আর অনির্বানের রীল ছাড়া আর কারোর রীল দেখতে ভাল লাগেনা। রাই আর অনির্বাণের রীল দেখতে চাই প্লিজ প্লিজ প্লিজ।’

কেউ কেউ আবার অনির্বাণের উপর ক্ষোভ উগরে দিয়ে লিখছেন, অনির্বাণের উপর তাদের খুব রাগ। রাই ও শৌর্য্যর জুটিই বেস্ট। আরও এক ধারাবাহিক প্রেমী লিখছেন,’নাটকটা আমার খুবই ভালো লাগে। যার ঘরে এরকম তিনটে জামাই থাকবে, তার মানে তার ঘরে তিনটে রাজপুত্র। এরকম ভাগ্য কটা বাবা-মার ভাগ্যে হয়? দেখতেও যেমন সুন্দর কর্ম তেমন সুন্দর। অহংকারের গর্ব করা যায়।’

Piya Chanda