জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জীবনে ছিল দারুণ স্ট্রাগল! ভাড়াবাড়ি থেকে নিজের বাড়িপথ সুগম ছিল না মোটেই, খুশির দিনেও আরাত্রিকার চোখে জল

জি বাংলার (Zee Bangla) মিঠিঝোরা (Mithijhora) ধারাবাহিকে রাইয়ের চরিত্রে নজর কেড়েছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। এবার অভিনেত্রী নিজের উপার্জনে নিজের একটি বাড়ি কিনলেন। আর সেই ছবিই তিনি নিজের অফিসিয়াল সমাজমধ্যমে পোস্ট করেন।

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠঝোরা। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অর্থাৎ রাইয়ের চরিত্রে আছেন আরাত্রিকা। এই গল্প আবর্তিত হচ্ছে তিন বোনকে কেন্দ্র করে। তবে কেন্দ্রবিন্দু আছে বড় বোন, রাই। আর এহেন অভিনেত্রী এদিন নিজের নতুন বাড়ির খবর ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

আরাত্রিকা মাইতি সদ্যই একটি নতুন বাড়ি কিনেছেন। এদিন ছিল সেই বাড়ির গৃহপ্রবেশ। মা-বাবাকে পাশে নিয়ে নতুন বাড়িতে পা রাখলেন অভিনেত্রী। হোম ট্যুর না করালেও পুজোর একাধিক ছবি পোস্ট করেছেন তিনি।

আরাত্রিকা ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘নিজ হাতে গড়া মোর আপনার বাসা।’ গৃহপ্রবেশের দিন তাঁর পরনে ছিল লাল শাড়ি।ভক্তি ভরে তিনি পুজো করেন অভিনেত্রী। পাশে রয়েছেন তাঁর মা এবং বাবা। হোম যজ্ঞের ছবিও তিনি এদিন পোস্ট করেছেন তিনি।

বাড়ি কেনা প্রসঙ্গে কী বলছেন পর্দার রাই?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান,’খুব স্পেশাল আমি ভাবিনি এই বছরটা আমার জন্য এতটা স্পেশাল হবে। দু’বছর আগে গাড়ি নিয়েছিলাম কিন্তু একটা মাথা গোজার ঠাঁই যে এই বছরই হয়ে যাবে তা ভাবতে পারিনি। এটা হয়ত সবটাই ঠাকুরের ইচ্ছা লেখা থাকে পুরোটাই সেই জায়গা থেকে দাঁড়িয়েই প্রচন্ড খুশি যার ভাড়া থাকতে হবে না। পুরোটাই হয়েছে দর্শকের ভালবাসা এবং গুরুজনদের আশীর্বাদের জন্য এটুকুই বলবো।’

প্রসঙ্গত কিছুদিন আগে মিঠিঝোরায় আরাত্রিকার সহঅভিনেতা সুমনও নিজের ফ্ল্যাটে প্রবেশ করেছেন। তার কদিনের মধ্যেই এই সুখবর দিলেন রাইও। আরাত্রিকাকে এর আগে ‘খেলনা বাড়ি’ এবং ‘অগ্নিশিখা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। মিঠিঝোরা তাঁর তৃতীয় ধারাবাহিক। আর তিন ধারাবাহিকের মাধ্যমেই তিনি এত জনপ্রিয়তা পেয়েছেন, যে অল্প বয়সে বাড়ি কেনা তারই নজির।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।