জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আসছে অভিনেত্রী নেহা আমনদীপের নতুন প্রোজেক্ট, কোন চ্যানেলের হাত ধরে প্রত্যাবর্তন করছেন নায়িকা?

নেহা আমনদীপ (Neha Amandeep)। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। দিনকয়েক আগেই ঝাঁপ পড়েছিল তাঁর ধারাবাহিকের। জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত এই ধারাবাহিকের মেয়াদ ছিল মাত্র ৩ মাস। বর্তমানে ধারাবাহিক টিকিয়ে রাখার লড়াইয়ে টিআরপি (Trp) একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। যে লড়াইয়ে পিছিয়ে পড়েছিল নেহা অভিনীত ধারাবাহিক। তারপর আর পর্দায় দেখা মেলেনি অভিনেত্রীর। শোনা যাচ্ছে ফের নাকি পর্দায় দেখা যাবে, নেহাকে।

আসছে নেহা আমনদীপের নতুন প্রোজেক্ট

আসছে নতুন প্রোজেক্ট ‘তোমাকে দেখেছি শ্রাবণে’। নাম শুনে সহজেই অনুমেয় নয় নিবেদন হতে চলেছে রোম্যান্টিক ঘরানার। যেখানে নায়িকা হিসেবে দেখা যাবে নেহা আমনদীপকে। বহুদিন পর যোগমায়া ধারাবাহিকের হাত ধরে পর্দায় প্রত্যাবর্তন করেছিলেন অভিনেত্রী। যদিও টিআরপি কম হওয়ার দারুন মাস তিনেক সম্প্রচারের পরই ঝাঁপ বন্ধ হয়েছিল এই মেগার।

image 3

আসন্ন নিবেদনে নেহার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে টেলিভিশন দুনিয়ার জনপ্ৰিয় নায়ক সৌম্য মুখার্জিকে। ইতিপূর্বে, সৌম্য ‘ময়ূরাক্ষী’ ধারাবাহিকসহ একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সুরিন্দর ফিল্মসের অধীনে আসছে নয়া এই উদ্যোগ।

‘তোমাকে দেখেছি শ্রাবণে’ গল্প হতে চলেছে আদ্যপান্ত রোম্যান্টিক ঘরানার

জানা যাচ্ছে, এটি কোনও ধারাবাহিক নয়। সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই নতুন নিবেদন আসছে আড্ডা টাইমসে। ‘তোমাকে দেখেছি শ্রাবণে’ একটি রোম্যান্টিক ঘরানার ওয়েব সিরিজ। সূত্রের খবর, গল্পের নায়ক একজন প্রোমোটারের ছেলে, যে একজন সাধারণ মধ্যবিত্ত বাড়ির মেয়ে ইরার প্রেমে পড়বে।

আরও জানা যাচ্ছে, ইরার একবার বিয়ে হয়েছিল। তারপর গত হয় ইরার স্বামী। সে এখনও স্বামীর মৃত্যু মেনে নিতে পারেননি। এখনও জীবনের অন্ধকার কাটিয়ে স্বাভাবিক হতে পারেনি ইরা। এবার দেখা যাক, কী করে দুজনের মধ্যে গড়ে ওঠে ভালোবাসার সম্পর্ক।

Piya Chanda