জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পুরনো চাল ভাতে বাড়ে! নতুন অভিনেত্রীদের বদলে ফেরানো হোক প্রত্যুষাকে! দাবি দর্শকদের!

কিছু কিছু অভিনেত্রী (Actress) থাকেন যারা সফল কিছু ধারাবাহিকে অভিনয় করেন এবং তারপর হারিয়ে যান। দর্শক তাদেরকে খুঁজে বেড়ান, স্মৃতির মধ্যেখানে হাতড়ে বেড়ান প্রতি মুহূর্তে। আসলে টিআরপির জন্য যেমন অনেক ধারাবাহিক সময়ের আগে ফুরিয়ে যায় তেমনি অনেক সম্ভাবনাময় অভিনেতা, অভিনেত্রী‌ও অফুরন্ত সম্ভাবনা ও প্রতিভা থাকার পরেও তারা ছিটকে চলে যান। এরকমই একজন হারিয়ে যাওয়া অভিনেত্রী হলেন প্রত্যুষা পাল (Pratyusha Pal)।

জি বাংলার (Zee Bangla) এসো মা লক্ষী(Eso ma lokkhi), গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে, তবু মনে রেখো ইত্যাদি ধারাবাহিকগুলো করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী প্রত্যুশা পাল। প্রত্যেকটি ধারাবাহিকে তার চরিত্রের শেড ছিল ভীষণভাবে অন্যরকম। এসো মা লক্ষ্মী যেখানে আধ্যাত্মিক একটি ধারাবাহিক,সেখানে মা লক্ষ্মী দেবীর চরিত্রে অভিনয় করে আপামর বাঙালির মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী।

image 1

আবার স্টার জলসার গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে ধারাবাহিকের গুড়িয়া চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিকটি কিন্তু পুরোটাই লাভ অ্যাঙ্গেলের উপর ভিত্তি করে লেখা ‌এখানেও নিজের অভিনয় গুনে দেবী মা লক্ষ্মীর সম্পূর্ণ বিপরীত একটি চরিত্রকে ফুটিয়ে তুলেছিলেন তিনি। এই ধারাবাহিকেও দর্শকের প্রচুর ভালোবাসা পেয়েছিলেন। এরপর জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক তবু মনে রেখো তে আবার নায়িকার চরিত্রে কাজ করেন অভিনেত্রী।

এই ধারাবাহিকেও তার চরিত্রটি ছিল বেশ অন্যরকম শান্তশিষ্ট ধীর স্থির, ম্যাচুয়রড একটি চরিত্র, যেটাকে খুব সুন্দর ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর এরকম জনপ্রিয় একটি অভিনেত্রী কোথায় যেন হারিয়ে গেলেন! তাকে আর খুঁজে পাওয়া গেল না টেলিভিশন দুনিয়ায়! অনেকেই মনে করেন তিনি অভ্যন্তরীণ রাজনীতির শিকার।

কিন্তু তার ভক্তরা চান তিনি আবার ফিরে আসুন নতুন কাজের মধ্যে দিয়ে। আজ‌ও তার ভক্তরা তাকে মনে রাখেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার এক অনুরাগী লিখেছেন ,“প্রত্যুষা পাল এত কিউট একটা অভিনেত্রী ওরে কেনো কোনো চ্যানেল বা প্রোডিওসার ফেরার সুযোগ করে দিচ্ছে না শুধু নতুন মুখ আনে আরে ভাই পুরোনো চালও তো ভাতে বাড়ে”

Piya Chanda