জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকি জমজমাট! অংশুমানের ঢাল হয়ে দাঁড়ালো পারমিতা! সম্পন্ন শুভ বিবাহ

টিআরপি তালিকায় বেশ ওপরের দিকেই থাকে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। আর চলতি সপ্তাহের মধ্যেই ধারাবাহিক ‘ফুলকি’-তে নতুন মোড়। এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে বাড়িতে বিয়ের পরিবেশ। বিয়ে হতে চলেছে অংশু আর পারমিতার। কিন্তু সেই বিয়েতেও আসে নানা রকমের সমস্যা। সেই সমস্ত সমস্যার সঙ্গে লড়াই করে, অংশু আর পারমিতার বিয়েটা দিচ্ছে রোহিত আর ফুলকি?

ফুলকি আজকের পর্ব ১লা সেপ্টেম্বর (Phulki Today Episode 1st September)

এদিন ধারাবাহিকের শুরুতে দেখা যায়, পারমিতার সঙ্গে অংশুমানের বিয়ে হচ্ছে। এরই মধ্যে অংশুমানের বাবা এসে বিয়েতে বাধা দিয়ে বলে তার বাড়ির লোকের মতামত ছাড়া অংশুমান কেন বিয়ে করছে? অংশুমান স্পষ্টভাবে তার বাবাকে জানিয়ে দেয়, সে একজন আত্মনির্ভর এবং স্বাবলম্বী পুরুষ। এই কারণে সে পারমিতাকেই বিয়ে করবে। তার বাবা তাকে জানিয়ে দেয়, সে যদি অন্য কোন মেয়েকে বিয়ে করত তাহলে তাদের এত সমস্যা হতো না। পারমিতা বিধবা এই কারণেই তারা এই বিয়ে মেনে নিতে পারছে না।

Phulki Serial 30th August Episode Update

বাড়ির সকলে পারমিতাকে দোষ দিতে থাকে যা দেখে জেঠুমণি পারমিতার হয়ে রুখে দাঁড়ায়। সকলের অপমান সহ্য করে তারকবাবু যখন বেরিয়ে যাচ্ছিলেন, তখনই তিনি তার ছেলে অংশুমানকে ঠাস করে চড় মারতে গেলেন। তখনই পারমিতা এসে রুখে দাঁড়ায়। তিনি চলে যাওয়ার পর অংশুমান জেঠুমনিণি কাছে ক্ষমা চায় তখন জেঠুমণি তাকে ক্ষমা করে দিয়ে বাকি বিয়ে শুরু করতে বলে এবং পুনরায় বিয়ের শুরু হয়।

তারপরেই দেখা যায় জেঠুমণিকে কষ্ট পেতে। পারমিতার বিয়ে হওয়ার কারণে প্রত্যেকে তাকে সান্তনা দেয় এবং পারমিতা যে তার কাছেই রয়েছে বেশি দূরে যাচ্ছে না এই নিয়ে তাকে শান্ত হতে বলে। এছাড়া বাকি এই বাড়ির প্রত্যেকের ভীষণ খুশি হয় অংশুমান এবং পারমিতার বিয়েতে। অন্যদিকে, রুদ্র জানায় সে খুশি হচ্ছে পারমিতার বিয়েতে। কারণ পারমিতা শুধুমাত্র ফুলকিকে সাপোর্টে কথা বলে, ফুলকির একজন সাপোর্টার যে কমেছে এই অনেক l তার উপর তার বোন অংশুমানকে পছন্দ করে এবং অংশুমানের জন্য রুদ্রকে অনেক ঝামেলার পোহাতে হত তাকে।

ইতিমধ্যে দেখা যায় পারমিতা নিজের পুরনো স্বামীর কাছে থেকে মনে মনে ক্ষমা চেয়ে নেয় এবং ফুলকি এই বিয়েতে সবথেকে বেশি খুশি হয় কারণ সে প্রথম থেকেই চাইতো যাতে পারমিতার সাথে অংশুমানের বিয়ে হয়। সিঁদুর দানের মাধ্যমে এই পর্বের সমাপ্তি ঘটে, এরপর নতুন কি হতে চলেছে পারমিতা এবং অংশুমানের জীবনে জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।