জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

খারাপ খবর! টেলিভিশনে টিকতে পারছে না ‘অমর সঙ্গী’! কম টিআরপির জন্য শেষের পথে নীল-শ্যামোপ্তির ধারাবাহিক!

জি বাংলায় (Zee Bangla) কিছুদিন আগেই শুরু হয়েছে ধারাবাহিক অমর সঙ্গী (Amar Sangi)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে টলি অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও অভিনেত্রী শ্যামোপ্তি মুদলি (Shyamopti Mudly)। ‘অমর সঙ্গির’ জুটি তুমুল হিট হলেও ধারাবাহিকটি কিন্তু
দর্শক মহলে ছাপ ফেলতে পারছে না। টিআরপি তালিকায় বারংবার পিছিয়ে পড়ছে ধারাবাহিকটি।

কম টিআরপির জন্য শেষ হচ্ছে ‘অমর সঙ্গী’?

বর্তমানে টেলিভিশনের ধারাবাহিকগুলির মধ্যে তুমুল প্রতিযোগিতা। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। বেশ কিছু ধারাবাহিক নিজেদের মধ্যে ক্রমাগত কম্পিটিশন করে চলেছে। এক থেকে পাঁচের মধ্যে থাকা বেশ কিছু ধারাবাহিক নিত্য নতুন গল্পের চমক এনে নিজেদের ভিত পাকা করে রাখছে। আর সেখানে পিছিয়ে পড়ছে অন্যান্য মেগা সিরিয়ালগুলি।

আবার বেশ কিছু ধারাবাহিক দেরিতে শুরু হলেও টিআরপি তালিকায় কামাল করছে। টেলিভিশনে এখন টিআরপি শেষ কথা। ধারাবাহিকগুলির আয়ু নির্ধারণ করে এই টিআরপি। তাই কম টিআরপি মানেই চিন্তায় থাকেন কলাকুশলীরা। অবিলম্বে সেই ধারাবাহিক শেষ করে নতুন মেগা সিরিয়াল শুরু হয়ে যেতে পারে। অতীতে এমন বহু উদাহরণ রয়েছে।

সম্প্রতি শুরু হয়েছিল ‘অমর সঙ্গী’ ধারাবাহিকটি। আদ্যপ্রান্ত মাখো মাখো প্রেমের গল্পে সাজানো এই ধারাবাহিক টি নিয়ে দর্শকমহলে প্রত্যাশা ছিল। তবে অন্যান্য মেগা সিরিয়ালগুলির চাইতে একটু অন্য ভাবেই শুরু হয়েছে, নীল-শ্যামোপ্তির ধারাবাহিক। সন্ধ্যার বদলে দুপুরে সম্প্রচারিত হচ্ছে সিরিয়ালটি। আর সেই কারণেই রীতিমতো পিছিয়ে পড়ছে এই ধারাবাহিক।

গত সপ্তাহের টিআরপি বলছিল জি বাংলার এই মেগা সিরিয়াল তার প্রতিপক্ষ স্টার জলসার ‘বধূ বরণ’-কে হারিয়ে দিয়েছিল। কিন্তু এই সপ্তাহে পুরো পাল্টে গেল হিসেব। বদলে আরো কমে গেল জি বাংলার ‘অমর সঙ্গীর’ টিআরপি।ধারাবাহিককে হারিয়ে দিল বধূবরণ। আর সেখান থেকেই এখন সকলের চিন্তা, তাহলে কি কম টিআরপির জন্য আরম্ভ হওয়ার কিছু দিনের মধ্যেই শেষ হবে নতুন ধারাবাহিকটি? দেখা যাক কি সিদ্ধান্ত নেয় জি বাংলা।

TollyTales NewsDesk