EntertainmentBangla Serial

আসছে অষ্টমী! কপাল পুড়লো জি বাংলার দু’দুটি জনপ্রিয় ধারাবাহিকের! জানলে মন ভাঙবে আপনাদের‌ও!

জি বাংলার (Zee Bangla) দর্শকদের কাছে আসছে সুসংবাদ এবং দুঃসংবাদ একসঙ্গে। টিআরপি কমে যাওয়ার কারণে পর্দা থেকে বিদায় নিচ্ছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। সেই জায়গা নিচ্ছে নতুন নতুন ধারাবাহিকগুলি। ইতিমধ্যেই টিআরপি কমে যাওয়ায় কারণে পর্দা থেকে বিদায় নিয়েছে অনেকেরই পছন্দের ধারাবাহিক ইচ্ছে পুতুল। অর্গানিক স্টুডিওর এই ধারাবাহিকটি প্রথমে তাদের কেরামতি দেখালেও পরে কমতে থাকে তাদের টিআরপি। তাই ইচ্ছে পুতুলকে শেষ করে বর্তমানে জি বাংলা নিয়ে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া।

তবে সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন এক্কা দোক্কা এবং শ্রীময়ী খ্যাত অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দে। এছাড়াও রয়েছেন একঝাঁক জনপ্রিয় টেলি তারকারা। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের ট্রেলার। যেটা দেখে ধারাবাহিকের কাহিনী নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। ভগবানের নামে ভন্ডামি এবং অপরাধীদের বিনাশ করতে আসছে নতুন ধারাবাহিক অষ্টমী।

তবে একজনের পৌষ মাস তো অন্যজনের সর্বনাশ। এখানেও হচ্ছে তেমনটাই। ইতিমধ্যেই আপনারা জানেন অষ্টমীর আসার কারণে শেষ হচ্ছে মিলি। মাত্র ৬ মাসের মধ্যে এত বড় বাজেটের একটি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার ফলে অনেক লোকসানও হচ্ছে প্রযোজনা সংস্থা ক্রিস্টাল প্লেয়ারসের। তবে শুধু একটা নয়, খারাপ সংবাদ অর্গানিক স্টুডিওর আরও একটি ধারাবাহিকের জন্যও।

ইতিমধ্যেই অর্গানিক স্টুডিওর দুটি ধারাবাহিক সম্প্রচারিত হয় জি বাংলায়। একটি রাইপূর্ণার মিঠিঝোরা এবং আরেকটি শিমুলের কার কাছে কই মনের কথা। ইতিমধ্যেই জি বাংলায় মুক্তি পেয়েছে অষ্টমীর সময়। অষ্টমী ধারাবাহিকটি ৮ মার্চ থেকে আসতে চলেছে সন্ধ্যে সাড়ে ৬টায়। অর্থাৎ আপনাদের অনেকেরই প্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথার সময়। আর কার কাছে কই মনের কথাই ৮ই মার্চ থেকে সম্প্রচারিত হতে চলেছে রাত ১০টায়।

কার কাছে কই মনের কথা গীতা LLBর কাছে বারবার হেরে যাওয়ার কারণেই ধারাবাহিকের সময় পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা। তাই ৮ মার্চ থেকে কার কাছে কই মনের কথার জায়গায় নেবে অষ্টমী আর মিলির জায়গা নেবে কার কাছে কই মনের কথা। তাহলে কি মনে হয় আপনাদের অষ্টমী কি পারবে গীতার সঙ্গে লড়তে। আবার এদিকে কিন্তু শিমুলের জন্য এসেছে আরও বড় চ্যালেঞ্জ। কারণ এবার শিমুলের প্রতিপক্ষ এতসময় ধরে স্টার জলসার পর্দায় এইভাবে রাজত্ব করা ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। এবার দেখার পালা ঐশানি না শিমুল কে হাসে শেষ হাসি।

Piya Chanda