Bangla Serial

সবকটা ধান্দাবাজ! রাই মোটা মাইনের চাকরি পেতেই ভোল বদল মায়ের! রাইয়ের‌ পাশে দাঁড়িয়ে এবার নীলুকে ধুয়ে দিল নন্দিতা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। এই ধারাবাহিক যত দিন যাচ্ছে তত দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে। রাইয়ের বিয়ের দিন থেকে যেটা টালমাটাল অবস্থা চলছিল এই অবস্থা কিছুটা থিতু হল এইবার। অনেক কাঠখড় পোহানোর পর অবশেষে চাকরিটা পেয়ে গেল রাই। আর রাই চাকরি পেতেই ভোল বদলে গেল তাঁর মায়ের। নীলু নয় এবার রাইয়ের হয়েই গলা চড়ালেন তিনি।

পরিবারের পাশে দাঁড়াতে নিজের বিয়েটা ভেঙে দিয়েছিল পরিবারের বড় মেয়ে রাইপূর্ণা। বরং নিজের বিয়ের পিঁড়িতে ভালোবাসার মানুষটির সঙ্গে বোন নীলুর বিয়ে দেয় সে। আর এই ঘটনার পর থেকে মায়ের চক্ষুশূল হয়ে উঠেছিল রাই। ‌উঠতে বসতে নানান ভাবে রাইকে অপমান করতে ছাড়েননি তিনি।

Zee Bangla, Bengali Serial, Mithijhora, জি বাংলা, বাংলা সিরিয়াল,

সব সময়ই দেখা গিয়েছে, রাই নয় বরং মেজ মেয়ে নীলুর হয়ে গলা চড়িয়েছেন নন্দিতা। মিঠিঝোরায় মায়ের চরিত্রটি ক্রমে অসহ্য হয়ে উঠছিল দর্শকদের কাছে। তবে কথায় আছে ভাগ্যের চাকা স্থির থাকে না। পরিশ্রমী মেয়ে রাই অবশেষে মোটা মাইনের চাকরি জোগাড় করে ফেলে। রাইয়ের চাকরির পাকা খবর আসে এমন সময় যখন বাড়িতে উপস্থিত রয়েছে নীলাঞ্জনা। এক মুহূর্ত আগে সেই নীলুকেই তোয়াজ করছিলেন নন্দিতা।

নীলু বাড়িতে এসেছে বলে আলাদা করে পরোটা ভাজতে বলেন ছেলের বউকে। যদিও রাইয়ের বৌমনি নীলুকে আলাদা করে তোয়াজ করতে মোটেই রাজি ছিলেন না। এমন সময়ই রাইয়ের বসের ফোন আসে। বস জানান, প্রথমেই পঁচিশ হাজার টাকার মাইনে দেওয়া হবে রাইকে। পরে কাজ শিখে গেলে মাইনে আরও বাড়বে।

আরও পড়ুনঃ আসছে অষ্টমী! কপাল পুড়লো জি বাংলার দু’দুটি জনপ্রিয় ধারাবাহিকের! জানলে মন ভাঙবে আপনাদের‌ও!

চাকরি পাওয়ার সুখবর চিৎকার করে বলতে থাকে রাই। দিদিভাইয়ের এই আনন্দে কটুক্তি করে নীলু বলে, দিদিভাই তোর অফিসের বস নিশ্চয়ই খুব ইয়ং! নীলুর এই কথা শুনে প্রতিবাদ করে ওঠে রাই। তবে শুধু রাই নয়, মেয়ের চাকরি পাওয়ার আনন্দে আত্মহারা হয়ে ওঠেন নন্দিতাও। রাইকে কথা শোনানোর বদলে, এবার নীলুর ওপর গলা চড়ান তিনি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।