Entertainment

রুবেলের অনস্ক্রিন, অফস্ক্রিন সঙ্গীদের মধ্যে জোরদার টক্কর! অভিনয়ে, সৌন্দর্য্যে কে এগিয়ে পর্ণা নাকি শ্যামলী? কে কাকে দশ গোল দিচ্ছে?

টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) ও অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।‌ দুজনেই রূপে, গুণে নজরকাড়া আবার দুজনেই অভিনয়ে পারদর্শী। এখানে দুই অভিনেত্রী মধ্যে আবার জোরদার টক্কর। না না, লড়াই কিন্তু তারা নিজেরা করছেন না। কে, কাকে দশ গোল দেয় তার বিচার করতে বসেছে দর্শক। যদিও‌ পর্দায় থাকলে চোখ ফেরানো যায় না দুই অভিনেত্রী থেকেই।

পল্লবী ও শ্বেতা জি বাংলার দুই জনপ্রিয় সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। ‘নিম ফুলে’ মধু ঝরাচ্ছে পল্লবী শর্মা ওরফে পর্ণা। অন্যদিকে গোপনে মন ভাসিয়ে নিয়ে যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ওরফে পর্দার শ্যামলী। এখন কথা হচ্ছে, দুজনেই যেখানে রূপে গুনে সেরা তাহলে টক্কর টা আসছে কোথা থেকে? আসলে নম্বর দেওয়ার প্রক্রিয়া শুরু করেছে দর্শক!

একদিকে যেমন অভিনয় দক্ষতা দেখিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন দুই অভিনেত্রী, তেমনি কিন্তু তারা নায়ক রুবেল দাসের অনস্ক্রিন ও অফস্ক্রিন সঙ্গী।‌ পর্ণা যেমন ধারাবাহিকের রুবেলের স্ত্রী, তেমনি শ্বেতা কিন্তু রুবেলের বাস্তব জীবনের সঙ্গী। শ্বেতা এবং রুবেল বর্তমানে জি বাংলা দুই ধারাবাহিকের নায়ক ও নায়িকা। কর্মদক্ষতায় এগিয়ে রয়েছে রুবেলের দুই সঙ্গী।

নিম ফুলের মধু ধারাবাহিকে পল্লবীর অভিনয় দেখে চোখ জুড়েছে সবার। ফলস্বরূপ লাফিয়ে বাড়ছে টিআরপি। বেঙ্গল টপার জগদ্ধাত্রীকে সরিয়ে এক নম্বরেও পৌছে গিয়েছিল নিম ফুলের মধু। টিআরপি তালিকায় লড়াই জারি রেখেছে শ্বেতা ভট্টাচার্য অভিনীত ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। কিছুটা দেরিতে শুরু হলেও এই ধারাবাহিকে টিআরপি কিন্তু উত্তরোত্তর বাড়ছে।

সম্প্রতি দোল উৎসবের মহাপর্বে‌ একজোট হয় জোড়া বাড়ি ও দত্ত বাড়ি। ‘নিম ফুলের মধু’ এবং’কোন গোপনে মন ভেসেছে’-র কলাকুশলীরা একসঙ্গে হোলি খেলেন। হইহুল্লোড় করা এই পর্বে পল্লবী আর শ্বেতা একইসঙ্গে ধরা দেন টেলিভিশন পর্দায়। ‌এই পর্বের শুটিং করতে যে বেশ মজা হয়েছে, তাও‌ বলেছেন দুই অভিনেত্রী।

Piya Chanda