Bangla Serial

তিস্তাকে প্রাণে মেরে পঞ্চাশ লক্ষ টাকা হাতানোর ফন্দি এঁটেছে ভিক্টর! দীপা কি পারবে তিস্তাকে বাঁচাতে?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি জি-র (Zee Bangla) ‘মিঠিঝোরা’-এ (Mithijhora) চলছে হাড্ডাহাড্ডি টিআরপি (trp) দখলের লড়াই। দুই ধারাবাহিকের প্রতি পর্বেই রয়েছে নতুন নতুন চমক। তবে তিন বোনের গল্প মিঠিঝোরাকে বুড়ো আঙুল দেখিয়েছে সূর্য-দীপা। তাদের সম্পর্কের টানাপড়েন নিয়ে ধারাবাহিক প্রেমীদের আগ্রহের অন্ত নেই।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে মিশকার ষড়যন্ত্রে একে অপরের থেকে দূরে চলে গিয়েছে দীপা আর সূর্য। দিনে দিনে ভুল বোঝাবুঝি বেড়ে চলেছে তাদের মধ্যে। তবে এই সুযোগে কাছাকাচি আসছে অর্জুন-দীপা। বন্ধুত্ব আরও গভীরে চলেছে দুজনের। মিথ্যে বিয়ের নাটক থেকে তারা লাভ বার্ডস কবে হবে? অধীর আগ্রহে সেই দিন গুনছে অর্জুনের অনুরাগীরা।

অপরদিকে, তিস্তা আর ভিক্টর ফের সেনগুপ্ত বাড়ি
ছেড়ে নিজের বাড়িতে এসেছে। আর নিজের বাড়ি মানেই ভিক্টরের মার। এই পারিবারিক অশান্তি আর ভাল লাগছে না তার। ভিক্টর জানায় তাহলে তিস্তা ডিভোর্স নিয়ে নিক। বদলে তার চাই পঞ্চাশ লক্ষ টাকা সেনগুপ্ত বাড়ি বিক্রি করে সেই টাকা হাতাতে চায় ভিক্টর। নাহলে তিস্তার নামে করা রয়েছে পঞ্চাশ লক্ষ টাকার জীবন বিমা। তিস্তা মারা গেলে বিমা বাবদ পঞ্চাশ লক্ষ টাকা পেয়ে যাবে ভিক্টর। এই বলে সে তিস্তাকে ব্ল্যাকমেল করতে থাকে।

এই ভিক্টরের সঙ্গে হাত মিলিয়ে জেল থেকে ফেরার হয়েছে মিশকা। জেল থেকে বেরিয়ে তার প্রথম টার্গেট ছিল সূর্য। তাকে না পেয়ে এবার মিশকার টার্গেট সোনা-রূপা। সূর্যর থেকে যারা তাকে আলাদা করেছে, তাদের সকলকে শেষ করবে মিশকা। এই পরিকল্পনা নিয়ে জেলের পর এবার হাসপাতাল থেকেও পালিয়েছে সে।

হাসপাতাল থেকে সোজা মিশকা এসেছে অর্জুনের বাড়ি। এদিন রাতে বাড়ি ছিল না দীপা আর অর্জুন। আর সেই ফাঁকে সোনাকে মিষ্টি করে দরজা খুলতে বলে মিশকা। স্বাভাবিক ভাবে পচা আন্টিকে দেখে সাময়িক ট্রমার মধ্যে চলে যায় সোনা। তবে মা আর অর্জুনকে দেখে খানিক ধাতস্থ হয় সে। তবে মেয়েকে সামলাতে পারলেও ফের দীপার জীবনে আসতে চলেছে নতুন ঝড়। সূর্যকে না পেয়ে জেল ফেরার মিশকা আর কার কার ক্ষতি করবে সে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।