Bangla SerialEntertainment

শাশুড়ির সম্মান ফেরাতে দারুন উপায় বের করল অষ্টমী! এপিসোড মিস করবেন না

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মধ্যে চর্চিত হয়েছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর অষ্টমী (Ashtomi)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে নেটিজেনদের। ধর্ম নামে ভন্ডামি, টাকা লুট, সাধারণ মানুষদের বোকা বানিয়ে একের পর এক অনৈতিক কাজকর্ম সবটাই পর্দায় তুলে ধরেছে ধারাবাহিক অষ্টমী।

ধারাবাহিকের প্রথম ঝলকে দেখেই দর্শকদের মনে ধারাবাহিক নিয়ে জন্মে ছিল উৎসাহ। একেবারে ছকভাঙা এই ধারাবাহিকটিতে প্রথমে ঝলকেই দেখা গেছে কিন্নররূপে কৌশিক চক্রবর্তী নিজেকে বৌরাণী মায়ের আশীর্বাদ প্রাপ্ত বলে গ্রামের সাধারণ মানুষের মাথায় হাত বুলিয়ে, তাদের বোকা বানিয়ে গ্রামে একপ্রকার রাজত্ব কায়েম করেছেন। আর তাকে রুখতেই এগিয়ে আসে গ্রামের নতুন শিক্ষিকা অষ্টমী। পরিণাম স্বরূপ চাল করে বৌরাণী মায়ের মূর্তি দিয়ে তাকে হত্যা করা চেষ্টা করেন পুরুষোত্তম সিংহ রায়। দৃষ্টি হারিয়ে বৌরাণী মায়ের কাছে ছুটে যায় অষ্টমী। তিনি অষ্টমীকে আশীর্বাদ করে বলেন এবার থেকে সে তার বাকি ইন্দ্রিয় দিয়ে অনুভব করতে পারবে সবটা। ধারাবাহিকে এই ঝলক সারা ফেলেছিল দর্শকদের মধ্যে।

কোন কোন অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন অষ্টমী ধারাবাহিকে?

ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতব্রতা দে, সপ্তর্ষি মৌলিক। তবে তাছাড়াও কৌশিক চক্রবর্তী, পূজা বণিক, শিঞ্জিনী চক্রবর্তী, প্রিয়াঙ্কা মিত্র, প্রিয়ম চক্রবর্তী, ঋষভ চক্রবর্তী, সায়ন্তন চক্রবর্তী সহ একাধিক কলাকুশলীদের দেখা যাচ্ছে ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে। যদিও টিআরপি তালিকায় এখনও তেমন নজরকাড়া ফলাফল করতে পারেনি অষ্টমী। সন্ধ্যে সাড়ে ৬টার স্লটে ধারাবাহিকটি শুরু হলেও গীতা LLB বিপরীতে একবারেই পেরে উঠছিল না অষ্টমী। ফলে ১ মাসের মধ্যেই ধারাবাহিকের স্লট পরিবর্তন করে সন্ধ্যে ৬টায় অষ্টমীকে নিয়ে এসেছে জি বাংলা।

বর্তমানে কি চলছে অষ্টমী ধারাবাহিকে?

ধারাবাহিকের শুরুতেই দেখানো হয়েছে বৌরাণী মায়ের বিশেষ আশীর্বাদ প্রাপ্ত সন্তান অষ্টমী। স্কুল শিক্ষিকার চাকরি পেয়ে সে চলে আসে পুরুষোত্তম সিংহ রায়ের গ্রামে। কিন্তু সেখানে এসে পুরুষোত্তম সিংহ রায়ের অযৌক্তিক নিয়মনীতি, বিধিনিষেধ একেবারেই পছন্দ হয়নি অষ্টমীর। বারবার পুরুষোত্তম সিংহ রায়ের কাজকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করে সে। ফলে শুরু হয়ে যায় পুরুষোত্তম সিংহ রায়ের সঙ্গে লড়াই। নিজের বুদ্ধিতে অষ্টমী ঠাঁই পায় পুরুষোত্তম সিংহ রায়ের বাড়িতে। ধার্মিক কাজকর্ম থেকে পারিবারিক সমস্যা সবটাই চোখে পড়তে শুরু করে তার। ভাগ্যচক্রে তার বিয়ে হয় যায় পুরুষোত্তম সিংহ রায়ের ছেলে আয়ুষ্মানের সঙ্গে।

কি দেখা যাচ্ছে অষ্টমীর নতুন প্রোমোতে?

তবে এবার ধারাবাহিকের আসছে নতুন চমক। শাশুড়ি মায়ের যোগ্য সম্মান ফিরিয়ে দেবে অষ্টমী। সম্প্রতি জি বাংলায় মুক্তি পেয়েছে অষ্টমীর নতুন প্রোমো। যেখানে দেখা গেছে অষ্টমীর শাশুড়ি মা অর্থাৎ পুরুষোত্তমের প্রথম স্ত্রী তাকে খেতে দিয়েছে দেখে রেগে গিয়ে তাকে অপমান করেন পুরুষোত্তম। মায়ের কষ্ট দেখে মাকে আশ্বস্ত করে আয়ুষ্মান বলে সে তার একদিন তার মায়ের সমস্ত দুঃখ দূর করে দেবে। তখন অষ্টমী বলে “একদিন বলে কিছু নয়না চলুন আজ এখনই কিছু করি।” এরপরই দেখা যায় বাড়িতে আসেন মন্ত্রীমশাই। তাকে আপ্যায়ন করে খেতে বসালে পুরুষোত্তম সিংহ রে দেখেন কোন খাওয়ার নেই। তিনি বুঝতে পারেন এইসব অষ্টমীর কাজ। তখন অষ্টমী তাকে বলে সে সব ব্যবস্থা করে দেবে কিন্তু তার বদলে তার শাশুড়ি মাকে ফিরিয়ে দিতে হবে তার যোগ্য সম্মান। অষ্টমী কি পারবে পুরুষোত্তম সিং রায়ের দম্ভচূর্ণ করে আয়ুষ্মানের মা তাকে তার প্রাপ্য সম্মান ফিরিয়ে দিতে? জানতে হলে দেখতে থাকুন অষ্টমী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।