Tollywood

কে বলবে দুই সন্তানের মা! জলের ধারে বিকিনিতে শুভশ্রী, সঙ্গে রাজ, ইউভান, ইয়ালিনি নামল পুলে?

এসে গেছে গ্রীষ্মকাল। ভ্যাকেশন মুডে রয়েছেন সেলিব্রিটিরাও। কখনও কাছের মানুষদের সঙ্গে আবার কখনও একা টলি তারকাদের বেরিয়ে পড়ছেন ভ্রমণে। তার সঙ্গে বাদ পড়েননি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলিও (Subhashree Ganguly)। ইউভানের স্কুলে এখন গরমের ছুটি, আর সেই সুযোগে স্বামী সন্তানদের নিয়ে অভিনেত্রী বেরিয়ে পড়লেও ঘুরতে। এই গরমে পুলে ঝড় তুলল গোটা পরিবার। শুভশ্রী, রাজ, ইউভানের দেখা মিলল ছুটি ছুটি মুডে, নেই ইয়ালিনি।

বিয়ে মাতৃত্ব যে কেরিয়ারে কোনও খারাপ প্রভাব ফেলতে পারেনা তার জ্বলজ্যান্ত উদাহরণ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মেয়েদের জন্য নিসন্দেহে একটি বড় মাইলস্টোন তৈরি করেছেন অভিনেত্রী। প্রথমবার ইউভান হওয়ার সময় ছিল করোনা। ফলেই ছিল অনেক বাধ্যবাধকতা। কিন্তু মেয়ে ইয়ালিনি হওয়ার সময় প্রেগন্যান্সির শেষদিন অব্দি চুটিয়ে কাজ করে গেছেন শুভশ্রী। জিম থেকে শুটিং, ছেলেকে স্কুলে দেওয়া নেওয়া সঙ্গে সংসার সবটাই সামলেছেন অভিনেত্রী। এমনকি মেয়ে জন্মানোর মাস দেড়েকের মধ্যেই তিনি ফিরেছেন শুটিংয়ে।

২০২৩ সালের নভেম্বরে মেয়ে ইয়ালিনির জন্ম দিয়েছেন শুভশ্রী। তবে কয়েক মাসের মধ্যেই প্রেগন্যান্সির বাড়তি ওজন কমিয়ে ফেলেছেন অভিনেত্রী। গায়ে তুলে নিয়েছেন বিকিনিও। যদিও প্রেগন্যান্সির সময়ও বেবিবাম্প সহ বিকিনি পড়া অভিনেত্রীর ছবি ঝড় তুলেছিল সামাজিক মাধ্যমে। দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করার পরই অভিনেত্রী চলে গিয়েছিলেন ইন্দ্রোনেশিয়ার বালিতে। এমনকি কয়েকমাসের ছোট ইয়ালিনিকে নিয়ে তিনি ঘুরে এসেছেন পাটায়াতে।

রাজ চক্রবর্তী এবং ইউভানের দেখা মিলল একফেমে

তবে এবার স্বামী পুত্র সহ দেখা মিলল তার। বৃহস্পতিবারই নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে রাজের এবং ইউভানের একটি ছবি শেয়ার করেছেন তিনি। বাবা ছেলের আদুরে গা, রাজের চোখে কালো ফ্রেমের সানগ্লাস, ছেলের মুখ ভরা হাসি। আর তার পরের ছবিতে একটি ডাবের ছবি শেয়ার করছেন রাজের ঘরণী। কিন্তু কোন ছবিতেই দেখা যায়নি তাকে। নিজেকে আড়াল করেই ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী।

বিকিনি পড়ে সামাজিক মাধ্যমে ঝড় তুললেন শুভশ্রী গাঙ্গুলি

তবে শুক্রবার সক্কাল সক্কাল অবশেষে আড়াল থেকে বেরিয়ে এলেন টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করলেন দুটি ছবি। প্রথমটিতে মায়ের কোলে ইউভান আর সঙ্গে রয়েছেন রাজ। দ্বিতীয় সেলফিটিতে স্বামী রাজের সঙ্গে তুলেছেন অভিনেত্রী। শুভশ্রীর পরনে কালো বিকিনি। চোখে কালো ফ্রেমের সানগ্লাস। ছবি দুটি তোলা হয়েছে সুইমিং পুলের ধারে। যদিও এই ট্রিপে ছোট্ট ইয়ালিনি আছে কিনা সেটা জানা যায়নি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।