Bangla SerialEntertainment

ছোটপর্দায় দুই বাংলার কাহিনী নিয়ে আসছে ‘পুবের ময়না!’ ফিরছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী! বিপরীতে নায়িকা কে?

জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হচ্ছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পুরনো টিআরপি (TRP) তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলিকে বিদায় জানিয়ে চ্যানেল সেই জায়গায় নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। একেবারেই ভিন্ন স্বাদের কিছু গল্প নিয়ে দর্শকদের মন হয় করতে শুরু হয়েছে এই নতুন ধারাবাহিকগুলি।

গত দুই মাসেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। ইচ্ছে পুতুল ধারাবাহিকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে এসেছে এই নতুন ধারাবাহিকটি এবং মিলি ধারাবাহিকের জায়গা জি বাংলায় শুরু হয়েছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। তবে এই দুইটি ধারাবাহিক ছাড়াও গত মাসেই শেষে জি বাংলার পর্দায় এসেছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। যার মাধ্যমে পর্দায় ফিরেছে মোহনা মাইতি।

কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী?

এবার শোনা যাচ্ছে আরও একটি বড় খবর। জি বাংলায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক। তবে ছোটপর্দায় এবার দেখানো হবে এপার বাংলা এবং ওপার বাংলার যোগের গল্প। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আপনাদের সকলের প্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী। শুভদৃষ্টি, কাছে আয় সই, ভালোবাসা ডট কম, বিধির বিধান, তোমায় আমায় মিলে, ত্রিনয়নী, পিলু সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা গৌরব। শেষবার তাকে দেখা গিয়েছিল জি বাংলার রাঙা বউ ধারাবাহিকে।

ধারাবাহিক নিয়ে কি বললেন অভিনেত্রী ঐশানি দে?

সম্প্রতি জানা গেছে ধারাবাহিকটিতে নাম পুবের ময়না। আসন্ন এই ধারাবাহিকটিতে গৌরবের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী ঐশানি দে। শিশুশিল্পী হিসেবে “নটী বিনোদিনী” ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে যাত্রা শুরু করেছিলেন ঐশানি। এরপর চিনি টু, মুখোশের মতো সিনেমাতেও অভিনয় করছেন। পুবের ময়না ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ঐশানি। ঐশানি জানিয়েছেন “আমার বয়স এখন ১৭। প্রথমবার মুখ্য চরিত্রে পেয়ে ভালো লাগছে। ধারাবাহিকের বিষয়ে নতুনত্ব আছে বলে আমি আরও খুশি।”

image 11

দুই বাংলার কাহিনী কি আসছে পুবের ময়না, কি দেখা যাবে ধারাবাহিকে?

বাংলাদেশ থেকে কলকাতায় চলে আসা একটি মেয়ের গল্প বলা হয়েছে এই ধারাবাহিকে। মেয়েটি কলকাতায় এসে গৌরবের পরিবারে আশ্রয় পায়। কিন্তু কি এমন ঘটেছিল তার সঙ্গে যে নিজের ভিটে মাটি, নিজের জন্মভুমি বাংলাদেশ ছেড়ে তাকে চলে আসতে হয়? কলকাতায় এসেই বা তার জীবন কোন দিকে বাঁক নেবে? এইসমস্ত প্রশ্নেরই উত্তর পাওয়া যাবে এই ধারাবাহিকে। বর্তমানে ধারাবাহিকের প্রোমোর শুটিং চলছে। আগামী মাসেই জি বাংলায় আসতে চলেছে পুবের ময়না। খুব শীঘ্রই জি বাংলার পর্দায় মুক্তি পাবে ধারাবাহিকের প্রথম ঝলক।

Gourav Oishani
Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।