Bangla Serial

Phulki: নারী পাচার চক্রের হাতে ফুলকি! বিয়ে করার নাম করে বেচে দিচ্ছে ফুলকিকে! রোহিতই করবে বিয়ে! ধামাকা পর্ব ফাঁস 

বর্তমানে ধারাবাহিকগুলো টিকে রয়েছে টিআরপির উপর। যার টিআরপি যত বেশি, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী থাকে। আর টিআরপিতে তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখাতে হয় সেই ধারাবাহিককে। বলাই যায়, বর্তমানে ধারাবাহিকগুলোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হয়ে পড়েছে। ১২ই জুন থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’।

বলাই যায়, দুটোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হবে। একদিক থেকে ‘সন্ধ্যাতারা’র হাতে রয়েছে স্টারের টিআরপি, অন্যদিকে ‘ফুলকি’র হাতে রয়েছে জি এর টিআরপি। দুটোর উপরই নির্ভর করছে কে কাকে টপে রাখবে। আর তাই ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। তবে সেই ট্যুইস্ট আনতে গিয়েই বেশকিছুবার ট্রোলের মুখে পড়েছে ‘ফুলকি’। তবে ফুলকির প্রথম পর্বও বেশ কিছু দর্শকের ভালো লেগেছে।

প্রথম পর্বেই ছিল বেশ কয়েকটি সাসপেন্স। রোহিতের অতীত কি? ফুলকি কি রোহিতের স্ত্রী!? নাকি অন্য কেও? সাসপেন্স রয়েছে অনেকটাই। অন্যদিকে প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি। অভিষেক দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। নবাগতা দিভ্যানিকে দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা।

যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। গল্পের নায়িকার গায়ে রয়েছে অনেক শক্তি, বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোও বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এবার এল ফুলকি’র নতুন এক প্রোমো। সেখানে ফুলকির বিয়ের প্লট নিয়ে আসা হল।

জানা গেল, যে ছেলের সাথে ফুলকির বিয়ের ঠিক হয়, সেই ছেলে নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত। ফুল্কিকে বিয়ে করে বেচে দেওয়াই তার উদ্দেশ্য। সেটা জানার পর ফুলকি বিয়ের মণ্ডপ থেকে পালায়। এদিকে রোহিত জেঠুমনির থেকে জানতে পারে ফুলকির বিপদের কথা। তাই তাকে বাঁচাতে গাড়ি নিয়ে আসছে রোহিত। অন্যদিকে দেখা যায়, ফুলকিকে লোকাতে দেখতে পেয়ে যায় ছেলেগুলো। তবে কি ফুলকিকে বাঁচাতে পারবে রোহিত? কোন ঝড় আসতে চলেছে ফুলকির জীবনে? আসছে ধারামাকাদার পর্ব।

Titli Bhattacharya